• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরিশালে করোনায় আরও একজনের মৃত্যু

  বরিশাল প্রতিনিধি

৩০ মে ২০২০, ২০:২৭
করোনা
ছবি : সংগৃহীত

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে আরেকজনের মৃত্যু হয়েছে।

শনিবার (৩০ মে) বিকেল সোয়া ৫টার দিকে তার মৃত্যু হয়। এ নিয়ে শনিবার করোনা ইউনিটে দুইজনের মৃত্যু হলো। বিকেলে মারা যাওয়া ওই ব্যক্তির বয়স ৪৫ বছর। তিনি বরিশালের মুলাদী পৌর শহরে বসবাস করতেন।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এসএম বাকির হোসেন বলেন, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে ওই ব্যক্তি শুক্রবার মেডিকেলের করোনা ইউনিটে ভর্তি হন। শনিবার দুপুর থেকে তার শ্বাসকষ্ট বেড়ে যায়। পাশাপাশি স্বাস্থ্যের অবনতি ঘটে। বিকেল সোয়া ৫টার দিকে তার মৃত্যু হয়।

একই দিন দুপুর সাড়ে ১২টার দিকে করোনা ইউনিটে একজনের মৃত্যু হয়। মারা যাওয়া ওই ব্যক্তির বাড়ি বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠি এলাকায় বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্টে আক্রান্ত ছিলেন ওই ব্যক্তি। শনিবার সকাল ১০টার দিকে স্বজনরা তাকে মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করেন। ভর্তির সময় তার শারীরিক অবস্থা খারাপ ছিল। দুপুর সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।

আরও পড়ুন : আলোচিত কাউন্সিলর খোরশেদ করোনায় আক্রান্ত

ডা. বাকির হোসেন বলেন, মারা যাওয়া ওই দুই ব্যক্তি করোনায় আক্রান্ত ছিলেন কি-না তা জানতে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড