• বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাতক্ষীরায় করোনা উপসর্গে ব্যবসায়ীর মৃত্যু

  সাতক্ষীরা প্রতিনিধি

৩০ মে ২০২০, ১৭:১৩
করোনা
ছবি : সংগৃহীত

জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গাজী শহিদুল ইসলাম (৬০) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। 

শনিবার (৩০ মে) সকাল ৬টার দিকে তার মৃত্যু হয়। তিনি লাইফ সাপোর্টে ছিলেন। গাজী শহিদুল ইসলাম তালা উপজেলার মাঝিয়াড়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে। তিনি তালা বাজারের গাজী হার্ডওয়্যারের মালিক।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের প্রধান ডা. মানস কুমার জানান, করোনার উপসর্গ নিয়ে গত ২৮ মে গাজী শহিদুল ইসলাম হাসপাতালে ভর্তি হন। তার অবস্থার অবনতি হওয়ায় লাইফ সাপোর্টে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ৬টার দিকে তার মৃত্যু হয়। তার নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

সাতক্ষীরার সিভিল সার্জন ডা. মো. হুসাইন সাফায়াত বলেন, গাজী শহিদুল ইসলাম নিউমোনিয়ায় আক্রান্ত ছিলেন। তার শরীরে জ্বর, সর্দি, কাশিসহ করোনার উপসর্গ ছিল। তার নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে। এখনও রিপোর্ট পাওয়া যায়নি। তার পরিবারের সদস্যদের আইসোলেশনে থাকতে বলা হয়েছে।

আরও পড়ুন : চুয়াডাঙ্গায় আরও ৪ জন করোনায় আক্রান্ত

তিনি আরও বলেন, এর আগে করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া আটজন ব্যক্তির নমুনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছিল। তবে আমরা সতর্ক রয়েছি। স্বাস্থ্যবিধি মেনেই তাকে দাফন করা হবে।

সাতক্ষীরা সদর হাসপাতালের করোনা বিষয়ক মুখপাত্র ডা. জয়ন্ত কুমার বলেন, জেলায় শনিবার পর্যন্ত করোনা শনাক্ত রোগীর সংখ্যা ৪০ জন। উপসর্গ নিয়ে মারা গেছেন দশজন। নুমনা সংগ্রহ করে পাঠানো হয়েছে ৮৩৫ জনের। রিপোর্ট হাতে এসেছে ৬১৫ জনের। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন তিনজন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড