• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

রংপুরে আনসার-পুলিশসহ ১০ জনের করোনা জয়

  রংপুর প্রতিনিধি

৩০ মে ২০২০, ১৬:৫০
করোনা
ছবি : সংগৃহীত

রংপুরের ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতাল থেকে সুস্থ হয়ে আরও ১০ জন বাড়ি ফিরলেন। শনিবার (৩০ মে) দুপুরে করোনামুক্ত হওয়ায় তাদের ছাড়পত্র দেওয়া হয়।

ছাড়পত্রপ্রাপ্ত ব্যক্তিরা হলেন- আনসার সদস্য হজরত আলী (২৯), মাজেদুল ইসলাম (৩৮), সাইফুর রহমান (৩৯) ও সাইফুল ইসলাম (৪০), পুলিশ সদস্য হাবিবুর রহমান (৩৩), ইসতিয়াক (২৯), সামসুজ্জোহা (২৫), বকুল রানা (২১) ও নেসার আহমেদ (২২) এবং বাংলাদেশ বিটিভির কর্মকর্তা আতিকুর রহমান (৩২)। বিদায় নেয়ার সময় হাসপাতালের তত্ত্বাবধায়কসহ চিকিৎসকরা তাদের ফুল ও চিঠি দিয়ে শুভেচ্ছা জানান।

রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এসএম নূরুন নবী জাগো নিউজকে বলেন, চার আনসার সদস্য ও পাঁচ পুলিশ সদস্য গত ১৫ মে এবং বিটিভির কর্মকর্তা ১৭ মে করোনায় আক্রান্ত হয়ে রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

আরও পড়ুন : নোয়াখালীতে একদিনে রেকর্ড আক্রান্ত

এই ১০ জনের শরীরে করোনার উপসর্গ না থাকায় এবং পরপর দুইবার নমুনা পরীক্ষা করে নেগেটিভ রিপোর্ট পাওয়ায় শনিবার তাদের ছাড়পত্র দেয়া হয়।

এ নিয়ে মোট ৬৫ জন এই হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরলেন। বর্তমানে হাসপাতালে ৩১ জন করোনা রোগী চিকিৎসাধীন রয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড