• বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

আম্ফানে ক্ষতিগ্রস্ত বিধবা সালেহা পেলেন সহায়তা

  আমতলী প্রতিনিধি, বরগুনা

৩০ মে ২০২০, ১১:১৬
আমতলী
নির্বাহী অফিসার মনিরা পারভীন অসহায় বিধবা সালেহা বেগমের বিধ্বস্ত বাড়িতে গিয়ে সহায়তা করেন

ঘূর্ণিঝড় আম্ফানে বরগুনার আমতলী উপজেলার আঠারগাছিয়া ইউনিয়নের পশ্চিম গাজীপুর গ্রামের অসহায় বিধবা সালেহা বেগম (৪৩) এর ছোট খড়কুটার ঝুপড়ি ঘরটি বিধ্বস্ত হয়। সোশ্যাল মিডিয়া ফেইসবুকে বিধ্বস্ত খরকুটার ঝুপড়ি ঘরের ছবিসহ একটি মানবিক পোস্ট উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীনের নজরে আসে। 

শুক্রবার বেলা ১২টার দিকে উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন অসহায় বিধবা সালেহা বেগমের বিধ্বস্ত বাড়িতে গিয়ে দুই বান্ডিল ঢেউটিন, ঘর তোলার জন্য নগদ ছয় হাজার টাকা ও মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মানবিক খাদ্য সহায়তা বিতরণ করেন। এসময় তার সাথে আঠারগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হারুন অর রশিদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

ঢেউটিন, নগদ টাকা ও মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক খাদ্য সহায়তা পেয়ে মহা খুশি বিধবা সালেহা বেগম। এসময় তিনি আবেগে আপ্লুত হয়ে পড়েন। তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ইউএনও মনিরা পারভীনের জন্য দু’হাত তুলে আল্লাহর কাছে দোয়া করেন। 

উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন মুঠোফোনে বলেন, ফেইসবুকে মানবিক পোস্টটি দেখে আজ (শুক্রবার) অসহায় বিধবা সালেহা বেগমের বাড়িতে গিয়ে ঘর তোলার জন্য দুই বান্ডিল ঢেউটিন, ঘর তোলার জন্য নগদ ছয় হাজার টাকা, চাল, ডাল, ও অন্যান্য খাদ্য সামগ্রী বিতরণ করেছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড