• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামালপুরে আক্রান্তের সংখ্যা ২'শ পার

  জামালপুর প্রতিনিধি

৩০ মে ২০২০, ০৯:৪৮
জামালপুর
ছবি : সংগৃহীত

জামালপুরে গত ২৪ঘন্টা প্রাণঘাতী করোনা ভাইরাসে বেসরকারি মেডিকেল কলেজের এক ছাত্রী সহ পাঁচ জনের নমুনা পরীক্ষায় সংক্রামণ শনাক্ত হয়েছে। শুক্রবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ ল্যাবে ১১২টি নমুনা পরীক্ষার রিপোর্টে ৫জনের করোনা পজিটিভ ধরা পড়ে।

শুক্রবার(২৯মে) ওই ব্যক্তিদের দেহে করোনা পজিটিভ শনাক্ত নিশ্চিত করেছেন জেলা স্বাস্থ্য বিভাগ।

জেলায় নতুন করে আক্রান্ত হয়েছে জামালপুর সদরে ৩, মেলান্দহ ২জন ।

জামালপুর জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক মো. মাহফুজুর রহমান সোহান জানান, শুক্রবার ময়মনসিংহ মেডিকেল কলেজ ল্যাবের পরীক্ষায় ৫ জন করোনা শনাক্ত হয়। ওই ব্যক্তিরা জামালপুর জেনারেল হাসপাতালে ও মেলান্দহে নমুনা দিয়েছিল।জেলা মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২০৮।

এনিয়ে জেলায় ২৪ চিকিৎসক, একজন পল্লী চিকিৎসক ও ৫৭ জন সরকারি স্বাস্থ্যকর্মী এবং ১০জন বেসরকারি স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছে।

আক্রান্ত ২০৮ জনের মধ্যে ৪জন করোনা আক্রান্তে মারা যায়। এদের মধ্যে ২ নারীর ও দুই পুরুষ ও হোম আইসেলেশনে থাকা একজন চিকিৎসকের অবস্থা অবনতি হলে ঢাকায় রেফার করা হয়েছে। এছাড়াও শেখ হাসিনা মেডিকেল কলেজের আইসোলেশন ইউনিট থেকে ছাড়পত্র নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯৫জন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড