• শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভাঙ্গায় চাঁদাবাজি মামলায় প্যানেল মেয়রপুত্র গ্রেপ্তার

  ফরিদপুর প্রতিনিধি

২৯ মে ২০২০, ২৩:২৩
শোয়েব মোল্যা
শোয়েব মোল্যা

ফরিদপুরের ভাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র লিয়াকত মোল্যার ছেলে শোয়েব মোল্যাকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ। একটি চাঁদাবাজি মামলার আসামি হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২৯ মে) সন্ধ্যা ৬ টার দিকে তাকে ভাঙ্গা পৌর এলাকার হোগলাডাঙ্গী গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়।

শোয়েব মোল্যার বিরুদ্ধে ভাঙ্গা থানায় একটি হত্যা মামলা ছাড়াও সন্ত্রাসী ও চাঁদাবাজির অসংখ্য অভিযোগ রয়েছে বলে পুলিশ জানিয়েছে। গ্রেফতারের পর তাকে নিয়ে পুলিশ একাধিকস্থানে তল্লাশি অভিযান চালিয়ে দেশিয় অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার করেছে। তার গ্রেপ্তারে এলাকায় স্বস্তি ফিরে এসেছে।

ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোঃ শফিকুর রহমান জানান, গত ২১ মে হোগলাডাঙ্গী গ্রামের ব্যবসায়ী সেকেন্দার বেপারীর নিকট ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে শোয়েব। টাকা না দেওয়ায় মারপিট করা হয়। এ অভিযোগে ২৬ মে তার বিরুদ্ধে থানায় একটি মামলা হয়। ভাঙ্গার মন্টু হত্যা মামলার অন্যতম আসামি ছিল সে।

ভাঙ্গা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও হোগলাডাঙ্গী গ্রামের বাসিন্দা লাবলু মুন্সি বলেন, শোয়েবের ভয়ে সকলে সন্ত্রস্ত থাকতো। তার আটকের খবরে এলাকায় স্বস্তি ফিরে এসেছে। ভাঙ্গা বাজারের সংখ্যালঘু সম্প্রদারে ব্যবসায়ীদের জিম্মি করে সে নিয়মিত চাঁদা আদায় করতো। চাঁদা না দিলে তাদের উপর নানাভাবে নির্যাতন করতো। তার ভয়ে কেউ থানায় অভিযোগ দিতেও সাহস পায়না।

হোগলাডাঙ্গী গ্রামের সাদ্দাম মুন্সি (৩০) নামে এক তরুণ বলেন, তার অন্যায়ের প্রতিবাদ করায় প্রকাশ্যে শালিশের মধ্যে তাকে কুপিয়ে ভুড়ি বের করে দেয়। ৬ মাস আগেও একটি মোটর সাইকেল ছিনতাইয়ের নেতৃত্ব দেয়ার সময় বাধা দেয়ায় সুমন মুন্সি (২৮) নামে এক তরুণকে সে কুপিয়ে জখম করে।

শোয়েব মোল্যার পিতা ভাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র লিয়াকত মোল্যা বলেন, তার ছেলের বিরুদ্ধে এসবই ষড়যন্ত্রমুলক অভিযোগ। সে কোন সন্ত্রাস বা চাঁদাবাজির সাথে জড়িত না। তার বিরুদ্ধে কোন হত্যা মামলা নেই বলেও তিনি দাবি করেন। স্থানীয় রাজনৈতিক বিরোধর কারণেই প্রতিপক্ষ এসব বলে বেড়াচ্ছে।

ভাঙ্গা সার্কেলের এএসপি গাজী রবিউল ইসলাম জানান, সে সংঘবদ্ধ মাদক নেটওয়ার্কের সাথে যুক্ত বলে তদন্তে জানা গেছে। গ্রেফতারের পর তাকে নিয়ে বিভিন্নস্থানে অস্ত্র ও মাদক উদ্ধারে অভিযানে নেমেছে পুলিশ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড