• শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনায় গণভবনের পরিচ্ছন্নতাকর্মীর মৃত্যু

  চাঁদপুর প্রতিনিধি

২৯ মে ২০২০, ২৩:১৪
করোনা
ছবি : সংগৃহীত

গণভবনের পরিচ্ছন্নতাকর্মী মোসলেম উদ্দিন বেপারী করোনায় মারা গেছেন। শুক্রবার (২৯ মে) সন্ধ্যা ৭টা ১০ মিনিটে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সুলতানাবাদ ইউনিয়নের ফরিদকান্দি গ্রামে তার নিজ বাড়িতে তিনি মারা যান।

মৃত্যুকালে মোসলেম উদ্দিন বেপারীর বয়স হয়েছিল ৬৫ বছর। তার বাবার নাম হাসমত বেপারী। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুশরাত জাহান মিথেন বিষয়টি নিশ্চিত করেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, করোনায় আক্রন্ত হয়ে মারা যাওয়া মোসলেম উদ্দিন বেপারী গণভবনের একজন পরিচ্ছন্নতাকর্মী হিসেবে চাকরি করতেন। প্রায় ৭ দিন আগে করোনার উপসর্গ নিয়ে ঢাকায় নমুনা দেন। তার একদিন পর করোনার রিপোর্ট পজিটিভ আসে। তার শরীরের অবস্থা খারাপ পর্যায়ে ছিল, শ্বাসকষ্ট বেশি ছিল। এরপর তিনি হাসপাতালে ভর্তি না হয়ে তার গ্রামের বাড়ি মতলব উত্তর উপজেলায় আসেন।

আরও পড়ুন : খুলনায় করোনা আক্রান্ত ৫০০, মৃত ৮

বিষয়টি জানতে পেরে গত ৪ দিন আগে উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গণভবনের পরিচ্ছন্নতাকর্মী মোসলেম উদ্দিন বেপারীকে তার বাড়িতেই আইসোলেশনে রাখার ব্যবস্থা করেন। আইসোলেশনে থাকা অবস্থায় শুক্রবার (২৯ মে) সন্ধ্যা ৭টা ১০ মিনিটে তিনি মারা যান। তার মরদেহ বিশেষ ব্যবস্থায় দাফনের প্রস্তুতি চলছে বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড