• সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

খোকসায় অস্ত্রসহ ২ সন্ত্রাসী আটক, নাশকতার পরিকল্পনা ছিল তাদের

  খোকসা প্রতিনিধি

২৯ মে ২০২০, ২২:৫৭
আটক
অস্ত্রসহ আটক ২ সন্ত্রাসী

কুষ্টিয়ার খোকসার রায়পুর গ্রাম থেকে চার রাউন্ড গুলি ও একটি দেশিয় আগ্নেয়াস্ত্রসহ দুই সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। আটক সন্ত্রাসীরা অস্ত্র মামলার আসামি বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (২৯ মে) সকালে ওসমানপুর ইউনিয়নের রায়পুর গ্রামে মাটির নিচ থেকে ৪ রাউন্ড গুলি ও আগ্নেয়াস্ত্র উদ্ধার করে পুলিশ। আটক সন্ত্রাসী উজ্জল রায়পুর গ্রামের আব্দুস ছাত্তার এবং আল আমিন খাঁ কমলাপুর গ্রামের মসলেম খাঁর ছেলে।

পুলিশ জানায়, বড় ধরনের অঘটন ঘটানোর এমন তথ্য পেয়ে খোকসা থানার অফিসার ইনচার্জ (ওসি) জহুরুল আলম ও তদন্ত ওসি ইদ্রিস আলী থানা থেকে পুলিশের এএসআই তরিকুলকে ওই অভিযানে পাঠায়।

অভিযানে রায়পুর মাঠপাড়া গ্রাম থেকে উজ্জলের কোমর থেকে ৪ রাউন্ড গুলি ও একটি দেশিয় তৈরি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ সহযোগী আল-আমিন খাঁসহ উজ্জলকে আটক করে থানায় নিয়ে আসে।

আগেও উজ্জলের নামে অস্ত্র আইনের একটি মামলায় সে ৮/৯ বছর সাজা ভোগ করে মুক্তি পেয়েছে।

খোকসা থানার তদন্ত ওসি ইদ্রিস আলী দৈনিক অধিকারকে বলেন, তারা বড় ধরনের নাশকতার পরিকল্পনা করছিল। এমন তথ্য পেয়ে খোকসা থানার পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড