• রোববার, ১২ জুলাই ২০২০, ২৮ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুষ্টিয়ার মিরপুরে পুলিশ ফাঁড়ি লকডাউন

  কুষ্টিয়া প্রতিনিধি

২৯ মে ২০২০, ২২:১০
করোনা
ছবি : সংগৃহীত

কুষ্টিয়ায় এক পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় পুরো পুলিশ ফাঁড়ি লকডাউন করা হয়েছে। একই সঙ্গে ওই পুলিশ ফাঁড়িতে কর্মরত সব সদস্যকে পুলিশ লাইনে এনে রাখা হয়েছে।

শুক্রবার (২৯ মে) রাত ৮টায় কুষ্টিয়ার মিরপুর উপজেলার কাকিলাদহ পুলিশ ফাঁড়ির এক পুলিশ সদস্যের করোনা পজিটিভ রিপোর্ট আসায় পুলিশ ফাঁড়ি লকডাউন করা হয়।

কাকিলাদহ পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, করোনা আক্রান্ত ওই পুলিশ সদস্যের বাড়ি ঝিনাইদহে। তিনি আক্রান্ত হওয়ার আগ পর্যন্ত ওই পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। তিনি জেলার বাইরে যাননি। ওই পুলিশ সদস্য স্থানীয়ভাবে সংক্রমিত হয়েছেন।

মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. রাশেদ মাহমুদ রোকনুজ্জামান বলেন, ২৬ মে করোনার উপসর্গ নিয়ে ওই পুলিশ সদস্য মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। যেহেতু করোনার উপসর্গ রয়েছে তাই আমরা তার নমুনা নিয়ে পরীক্ষা করি। শুক্রবার সন্ধ্যায় তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। তিনি বর্তমানে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন।

আরও পড়ুন : ফেনীতে একদিনে ৪৩ জনের করোনা শনাক্ত

মিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, যেহেতু ওই পুলিশ সদস্য স্থানীয়ভাবে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন; তাই পুরো পুলিশ ফাঁড়ি লকডাউন করে দিয়েছি।

কুষ্টিয়ার সিভিল সার্জন ডা. এইচ এম আনোয়ারুল ইসলাম বলেন, শুক্রবার নতুন করে ১০ জনসহ কুষ্টিয়ায় এ পর্যন্ত ৫৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে দৌলতপুরে ১৯, ভেড়ামারায় ছয়, মিরপুরে ১০, কুষ্টিয়া সদরে সাত, কুমারখালীতে ১১ ও খোকসায় চারজন। এর মধ্যে পুরুষ ৪৩ জন এবং নারী ১৪ জন। বর্তমানে হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৩৩ জন রোগী।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড