• সোমবার, ১৩ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে একদিনে ৪৩ জনের করোনা শনাক্ত

  ফেনী প্রতিনিধি

২৯ মে ২০২০, ২১:৫৪
করোনা
ছবি : সংগৃহীত

ফেনীতে একদিনে আরও ৪৩ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। শুক্রবার (২৯ মে) দুপুরে জেলা সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সকালে নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ১১০ জনের প্রতিবেদন আসে। সেখানে নতুন করে আরও ৪৩ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে মধ্যে সদরে ১৪ জন, দাগনভূঁইয়ায় ১৮ জন, সোনাগাজীতে আটজন, পরশুরামে একজন, ছাগলনাইয়ায় একজন।

স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, আক্রান্তদের মধ্যে ফেনীর দাগরভূঞার রাজাপুর ইউনিয়নের জয়নারায়নপুর গ্রামের একই পরিবারের নয়জন ও সোনাগাজী উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের একই পরিবারের পাঁচজনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এছাড়া একই উপজেলার বগাদানা ইউনিয়নের কাজিরহাট এলাকায় বাবা ও তিন বছর বয়সী মেয়ের করোনা শনাক্ত হয়।

বৃহস্পতিবার পর্যন্ত ১ হাজার ৩৯৮ জনের নমুনা সংগ্রহ করে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে এক হাজার ২৩১ জনের প্রতিবেদন আসে।

আরও পড়ুন : ফরিদপুরে করোনায় ব্যবসায়ীর মৃত্যু, আক্রান্ত ২৭

ফেনীতে চিকিৎসকসহ এ পর্যন্ত ১৩২ শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে ফেনী সদরের ৪৩ জন, ছাগলনাইয়ার ১৫ জন, দাগভূঞার ৩৭ জন, সোনাগাজীর ১৯ জন, ফুলগাজীর পাঁচজন, পরশুরামের আটজন ও অন্যান্য আরও পাঁচজন। এদের মধ্যে ৫৩ জন সুস্থ ও তিনজনের মৃত্যু হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড