• মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

টঙ্গীতে একাধিক মামলার আসামি বুকফাটা বাবু গ্রেপ্তার

  গাজীপুর প্রতিনিধি

২৯ মে ২০২০, ২১:৩৪
গাজীপুর
গ্রেপ্তারকৃত আসামি

গাজীপুর মহানগরীর টঙ্গীর এরশাদনগরের কুখ্যাত ছিনতাইকারী শামীম হোসেন বাবু ওরফে বুকফাটা বাবুসহ দুই জনকে গ্রেপ্তার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। 

বৃহস্পতিবার (২৮ মে) দিবাগত রাত এগারোটার দিকে মহানগরীর গাজীপুরা হোসেন মার্কেট এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃত আসামিরা হলো- গাজীপুর মহানগরীর টঙ্গী পূর্ব থানার এরশাদনগর এলাকার গিয়াসউদ্দিনের ছেলে শামীম হোসেন বাবু ওরফে বুকফাটা বাবু (৩০)এবং বরিশালের গৌরনদী থানার মাগুরা এলাকার আ. কুদ্দুসের ছেলে মো.ফাহিম। 

টঙ্গী পশ্চিম থানার এসআই আবুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, টঙ্গী পশ্চিম থানার গাজীপুরা হোসেন মার্কেট এলাকার এড. শওকত আলীর বাসার সামনে কিছু দুষ্কৃতকারী ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। পরে পুলিশ উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে এরশাদ নগরের কুখ্যাত ছিনতাইকারী শামীম হোসেন বাবু ওরফে বুকফাটা বাবুসহ দুই জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয় টঙ্গী পশ্চিম থানা পুলিশ। এসময় আসামিদের সাথে থাকা অন্যান্য সঙ্গীরা পালিয়ে যায়। 

আসামিদের নিকট হতে দেশীয় অস্ত্র একটি স্টিলের ছোরা এবং কয়েকটি স্টিলের চাকু উদ্ধার করা হয়। বাকী আসামিদের গ্রেপ্তার করার জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। 

গ্রেফতারকৃত আসামি শামীম হোসেন বাবু ওরফে বুকফাটা বাবুর বিরুদ্ধে ডাকাতি, ছিনতাই, মাদক, বিশেষ ক্ষমতা আইনে মামলাসহ টঙ্গী পূর্ব ও পশ্চিম থানা একাধিক মামলা রয়েছে। গ্রেপ্তারকৃত দুই জন সহ অন্যান্য পলাতক আসামিদের বিরুদ্ধে টঙ্গী পশ্চিম থানায় এসআই ইয়াসিন আরাফাত বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড