• মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকা থেকে বাড়ি ফেরা ইউপি সদস্য করোনায় আক্রান্ত

  পিরোজপুর প্রতিনিধি

২৯ মে ২০২০, ১৮:৪২
করোনা
ছবি : সংগৃহীত

পিরোজপুরের নেছারাবাদ উপজেলার স্বরূপকাঠি ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য শহিদ হোসেন (৫০) করোনায় আক্রান্ত হয়েছেন।

শুক্রবার (২৯ মে) দুপুরে নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফিরোজ কিবরিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। প্রশাসন ওই ইউপি সদস্যের বাড়ি লকডাউন ঘোষণা করেছে।

করোনা আক্রান্ত ইউপি সদস্য মুঠোফোনে জানান, তিনি ঠান্ডার সমস্যাসহ দীর্ঘদিন থেকে ডায়াবেটিস রোগে ভুগছেন। গত ১৮ মে তিনি ঢাকা থেকে বাড়িতে ফেরার পর ঠান্ডার সমস্যা অনুভব করেন। বিষয়টি জানার পর হাসপাতাল থেকে এসে তার নমুনা নিয়ে যায়। ওই সময় থেকেই তিনি সেচ্ছায় হোম কোয়ারেন্টিনে আছেন।

এ সময় তিনি বলেন, বর্তমানে তার শরীর সম্পূর্ণ সুস্থ। শরীরে যদি করোনা থাকে তাহলে এতদিনে তিনি অসুস্থ হয়ে পড়তেন। তাই তিনি পুনরায় নমুনা পরীক্ষা করার দাবি জানান।

আরও পড়ুন : বগুড়ায় ১৫ টন চালসহ ব্যবসায়ী গ্রেপ্তার

এ বিষয়ে পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফিরোজ কিবরিয়া জানান, ইউপি সদস্য সম্প্রতি ঢাকা থেকে বাড়িতে আসেন। গত ২৫ মে হাসপাতাল থেকে তার বাড়িতে গিয়ে নমুনা সংগ্রহ করে বরিশালে পাঠানো হয়। শুক্রবার দুপুরে বরিশাল থেকে জানানো হয় তার করোনা পজিটিভ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড