• শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে নতুন ২৩ জনের করোনা শনাক্ত

  নোয়াখালী প্রতিনিধি

২৯ মে ২০২০, ১৩:২৯
নোয়াখালী
ছবি : সংগৃহীত

নোয়াখালীতে গত চব্বিশ ঘণ্টায় ২৩ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৪৭৯ জন। এ ছাড়াও করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে জেলায় ১০ জনের মৃত্যু হয়েছে।

শুক্রবার  (২৯ মে) দুপুর ১২টার দিকে  মুঠোফোনে এ তথ্য নিশ্চিত করেন, জেলা সিভিল সার্জন ডা. মোমিনুর রহমান।

তিনি বলেন, গত ২৬ ও ২৭ শে মে তাদের শরীরের নমুনা সংগ্রহ করে পরীক্ষা জন্য আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজে ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ল্যাবে পাঠানো হয়। পরে ২৮ মে রাতে তাদের রিপোর্ট আসলে তাতে করোনা পজিটিভ আসে।

আক্রান্তদের মধ্যে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ রয়েছেন। তাদের মধ্যে ২৪ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে স্থাপিত অস্থায়ী করোনা ভাইরাস হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। ৪০৫ জন নিজ নিজ বাড়ীতে চিকিৎসা সেবা নিচ্ছেন। বয়স্ক ১ ব্যক্তিকে ঢাকায় চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে তিনি বর্তমানে সুস্থ রয়েছেন। ৩৯ জন সুস্থ হয়ে বাড়ী ফিরে গেছেন । ১০ জন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।

তিনি আরও বলেন, শনাক্ত হওয়া প্রায় সবাই জ্বর ও কাশিতে ভুগছিল। এমন খবরের ভিত্তিতে তাদের নমুনা সংগ্রহ করা হয়েছিল। সে নমুনায় তাদের করোনা পজিটিভ আসে।

নোয়াখালীতে দিনদিন করোনা ভাইরাসের সংক্রমণের হার বেড়ে যাওয়ায় দ্বিতীয় দফায় লকডাউন চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড