• রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জমি লিখে না দেয়ায় বাবাকে জবাই করে হত্যা

  ময়মনসিংহ প্রতিনিধি

২৯ মে ২০২০, ১১:১০
ময়মনসিংহ
ত্রিশাল থানা

ময়মনসিংহের ত্রিশালে বেশি পরিমাণ জমি লিখে না দেয়ায় জন্মদাতা বাবা আইয়ুব আলী (৭০)কে ছুরিকাঘাত করে শেষে জবাই করে হত্যা করেছে ঘাতক ছেলে এনামুল (২৮)।

বৃহস্পতিবার (২৮ মে) ত্রিশাল উপজেলার আমিরাবাড়ী এলাকার ছনকান্দা কামারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ত্রিশাল উপজেলার আমিরাবাড়ী এলাকার ছনকান্দা কামারপাড়া গ্রামের আইয়ুব আলী তার বড় ছেলেকে বেশি পরিমাণ জমি লিখে দেয়ায় ছোট ছেলে এনামুলের সাথে তার বিরোধ চলে আসছিল। বাবা আইয়ুব আলী অন্যদের ছেলেদের সাথে থাকত। বুধবার তিনি এনামুলের বাড়িতে আসেন। পরে অন্যদের বেশি পরিমাণ জমি লিখে দেয়া নিয়ে বৃহস্পতিবার সকালে বাড়িতে এনামুলের সাথে তার কথা কাটাকাটির এক পর্যায়ে এনামুল তার বাবাকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে শেষে জবাই করে পালিয়ে যায়। 

এ ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের মর্গে প্রেরণ করে।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহমুদুল ইসলাম জানান, ‘জমি সংক্রান্ত বিরোধের জেরেই ছেলের হাতে খুন হন বৃদ্ধ পিতা। আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করেছি। এ ঘটনায় নিহতের আরেক ছেলে বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। বাবার হত্যাকারীকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান ওসি।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড