• শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামে করোনা উপসর্গ নিয়ে প্রভাষকের মৃত্যু

  কুড়িগ্রাম প্রতিনিধি

২৯ মে ২০২০, ১০:৫৫
কুড়িগ্রাম
নিহত রফিকুল ইসলাম রঞ্জু

কুড়িগ্রামে করোনা উপসর্গ নিয়ে রফিকুল ইসলাম রঞ্জু (৪৬) নামে একজনের মৃত্যু হয়েছে। তিনি কুড়িগ্রাম আলিয়া কামিল মাদ্রাসার ইংরেজি বিভাগে সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত ছিলেন। নিহতের বাড়ি সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের পলাশবাড়ি এলাকায়। বৃহস্পতিবার (২৯ মে) বিকেল ৫টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
    
কুড়িগ্রাম আলিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মো. নুর বখত জানান, করোনা উপসর্গ নিয়ে গত ২৫ মে তিনি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। করোনা শনাক্তের জন্য তার রক্তের নমুনা সংগ্রহ করা হলেও ফলাফল আসার পূর্বেই তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিনকন্যা রেখে গেছেন।
    
এছাড়াও তিনি আরো জানান, গত ১৫ মে থেকে বাড়ি সংলগ্ন মসজিদে তিনি ১০দিনের এতেকাবে অবস্থান করছিলেন। ২২ মে সর্দি, জ্বর ও পেটের সমস্যায় আক্রান্ত হন। এরপর অবস্থার উন্নতি না হওয়ায় ২৫ মে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। এখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড