• শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা নিহত মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

  ঈশ্বরদী প্রতিনিধি, পাবনা

২৯ মে ২০২০, ০৯:২০
ঈশ্বরদী
করোনা নিহত মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

করোনায় আক্রান্ত হয়ে ঈশ্বরদী উপজেলা জাসদের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা বাচ্চু (৬৮) মারা গেছেন। বুধবার রাত সাড়ে ১২ টায় ঢাকা কুর্মিটোলা করোনা বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ নিয়ে করোনায় ঈশ্বরদীর তিনজনের মৃত্যু হলো।

উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে ও ঈশ্বরদী থানার সহযোগিতায় স্বাস্থ্য বিধি মেনে বৃহস্পতিবার (২৮ মে) সন্ধ্যা সাড়ে ৬টায় রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার শেষে জানাজা এবং রহিমপুর কবরস্থানে দাফন করা হয়। 

মরদেহের প্রতি সম্মান প্রদর্শন করে গার্ড অব অনার এবং ফুল দিয়ে শ্রদ্ধা জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিহাব রায়হান। এসময় উপস্থিত ছিলেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী ও তার ছেলে শাহরিয়ার মোস্তফা তন্ময়। 
এদিকে বুধবার রাত সাড়ে ১২ টার দিকে কুর্মিটোলা করোনা বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এর আগে গোলাম মোস্তফা বাচ্চু গত ৫ মে কিডনি, হার্ট, উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিস রোগে আক্রান্ত হয়ে ঢাকা স্কয়ার হাসপাতালে ভর্তি হন। ১১ মে রাতে নমুনা পরীক্ষা করা হলে তার করোনা শনাক্ত হয়। পরে তাকে ঢাকা কুর্মিটোলা করোনা হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ বিষয়ে ওসি বাহাউদ্দীন ফারুকী বলেন, কোয়ান্টাম ফাউন্ডেশন পাবনার ৬ জন স্বেচ্ছাসেবক এই বীর মুক্তিযোদ্ধার মৃতদেহ দাফনে সার্বিক সহযোগিতা করেছেন। যেহেতু তিনি একজন বীর মুক্তিযোদ্ধা ছিলেন তাই রাষ্ট্রীয় মর্যাদায় তার দাফন সম্পন্ন করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড