• রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা ১৫০ ছাড়ালো

  গোপালগঞ্জ প্রতিনিধি

২৮ মে ২০২০, ১৮:২৬
গোপালগঞ্জ
ছবি : সংগৃহীত

গোপালগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা দেড়শ” ছাড়ালো। গত ২৪ ঘণ্টায় নতুন করে ৬ জনের করোনা শনাক্ত হওয়ায় জেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ১৫২ জনে।

গত ৯ এপ্রিল প্রথম গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলায় স্বামী-স্ত্রীর শরীরে করোনার অস্তিত্ব মেলে। এর পর থেকে গোপালগঞ্জের বিভিন্ন স্থানে করোনা রোগী শনাক্ত হতে থাকে। গত ৪৯ দিনে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৫২ জনে। প্রতিদিন আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় জনমনে ভীতির সৃষ্টি হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৮ মে) গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, নতুন করে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় ৩ জন, কোটালীপাড়ায় ২জন ও টুঙ্গিপাড়ায় ১ জন আক্রান্ত হয়েছেন।

সিভিল সার্জন জানিয়েছেন, আক্রান্তদের বাড়ী জেলার পাঁচ উপজেলার বিভিন্ন গ্রামে। তবে বেশীরভাগ আক্রান্তরা ঢাকা নারায়ণগঞ্জ, গাজীপুর ও সাভার থেকে গোপালগঞ্জে এসেছেন। তাদের বাড়িসহ আশা-পাশের বেশ কয়েকটি বাড়িঘর লকডাউন করা হয়েছে। সেই সাথে আক্রান্তদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেয়া হয়েছে।

ইতোমধ্যে আক্রান্তদের মধ্যে একজন মারা গেছেন এবং ৫৮ জন সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন। বাকী ৯৩ জন জেলার বিভিন্ন হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

আক্রান্তদের মধ্যে মুকসুদপুরে মুকসুদপুর থানার ১৮ পুলিশ সদস্য ও এক ডাক্তারসহ ২৯ জন, কাশিয়ানী উপজেলায় ৪৪ জন, গোপালগঞ্জ সদর উপজেলায় চার চিকিৎসকসহ ২১ জন, টুঙ্গিপাড়া উপজেলায় ২৬ জন ও কোটালীপাড়া উপজেলায় এক চিকিৎসক ও একজন নার্সসহ ৩২ জন রয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড