• বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনাকালের ইদে বাড়ি গিয়ে বোনকে আক্রান্ত করলেন ভাই

  সারাদেশ ডেস্ক

২৮ মে ২০২০, ১৬:০৫
করোনা ভাইরাস
করোনা ভাইরাস (ফাইল ছবি)

মেহেরপুরের গাংনী উপজেলার নওয়াদাপাড়া গ্রামে করোনা ভাইরাসে আক্রান্ত ভাইয়ের (৪২) সংস্পর্শে এসে বোনও আক্রান্ত হয়েছেন।

বৃহস্পতিবার (২৮ মে) সকালে নমুনা পরীক্ষায় ওই নারীর করোনা পজিটিভ এসেছে। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. নাসির উদ্দিন।

আক্রান্ত ব্যক্তি নরসিংদীতে একটি কোম্পানিতে কর্মরত। ইদের ছুটিতে গত সপ্তাহে বাড়ি ফিরলে তাকে হোম কোয়ারেন্টিনে রেখে নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য বিভাগ। ২৩ মে ওই ব্যক্তিসহ বাইরের জেলা থেকে ফেরা চারজনের করোনা শনাক্ত হয়। পরে স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে চারজনের বাড়িসহ ২৮ বাড়ি লকডাউন করা হয়। এরই মধ্যে নরসিংদী থেকে ফেরা ব্যক্তির সংস্পর্শে তার বোন আক্রান্ত হয়েছেন।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. সাদিয়া আক্তার বলেন, নরসিংদীফেরত ব্যক্তির পরিবারের সদস্যসহ সংস্পর্শে আসা ২৫ জনের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়। এর মধ্যে ওই ব্যক্তির বোনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। বাকিদের নমুনা পরীক্ষার প্রতিবেদন এখনও হাতে আসেনি। আক্রান্ত ওই নারীর অবস্থা পর্যবেক্ষণের জন্য স্বাস্থ্য বিভাগের টিম তার বাড়িতে গেছেন বলেও জানান ডা. সাদিয়া।

আরও পড়ুন : খুলনায় ম্যাজিস্ট্রেটের নমুনায় করোনা নেগেটিভ, ঢাকায় পজিটিভ!

উল্লেখ্য, বৃহস্পতিবার নতুন একজনসহ মেহেরপুরে এখন পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১৩ জনে। আর করোনায় মৃত্যু হয়েছে একজনের। এর মধ্যে সুস্থ হয়েছেন পাঁচজন। বাকিরা হোম আইসোলেশনে সুস্থ রয়েছেন বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড