• শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ওএমএসের চাল গরুকে খাওয়াচ্ছিলেন ইউপি সদস্য!

  গাজীপুর প্রতিনিধি

২৮ মে ২০২০, ১৫:৩৯
সাজাপ্রাপ্ত ইউপি সদস্য
সাজাপ্রাপ্ত ইউপি সদস্য

হতদরিদ্রদের মধ্যে বিতরণের জন্য ১০ টাকা কেজি দরের চাল আত্মসাৎ করে নিজের গরুকে খাওয়ানোর অপরাধে জেল ও জরিমানা করা হয়েছে এক ইউপি সদস্যকে। ৬ মাস ধরে তিনি চাল উত্তোলন করছিলেন।

অভিযুক্ত ওই ইউপি সদস্য গাজীপুরের কাপাসিয়া উপজেলার রায়েদ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মো. বোরহান উদ্দিন। তাকে দুই মাসের কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। আজ মঙ্গলবার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইসমত আরা আদালত পরিচালনা করেন।

ইউএনও জানান, হতদরিদ্রদের মধ্যে বিতরণের জন্য ১০ টাকা কেজি দরের চাল আত্মসাৎ করে ওই ইউপি সদস্য তাঁর গরুকে খাওয়ানোর কথা স্বীকার করেছেন। তাই তাঁকে দুই মাসের কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

তিনি জানান, ওই ইউপি সদস্য ছয় মাস ধরে চাল উত্তোলন করছিলেন। এ তথ্য পেয়ে তদন্ত করে প্রমাণ পাওয়া যায়। পরে তাঁকে শাস্তির আওতায় আনা হয়।

ইউএনও জানান, এ বিষয়ে একটি প্রতিবেদন সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে। যেহেতু তিনি একজন জনপ্রতিনিধি, তাঁর বিষয়ে আর কোনো সিদ্ধান্ত নেওয়ার হলে তারাই নিতে পারে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড