• রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

যমুনায় নৌকাডুবি : আরও চারজনের লাশ উদ্ধার

  সিরাজগঞ্জ প্রতিনিধি

২৮ মে ২০২০, ১২:১২
নৌকাডুবি
নৌকাডুবির ঘটনায় আরও চারজনের লাশ উদ্ধার করা হয়েছে (ছবি : সংগৃহীত)

সিরাজগঞ্জের চৌহালী উপজেলাধীন যমুনা নদীতে নৌকাডুবির ঘটনায় আরও চারজনের লাশ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে এখন পর্যন্ত ওই নৌকাডুবির ঘটনায় মোট নয়জনের লাশ উদ্ধার করা হলো।

প্রাথমিকভাবে এখনো নিহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বৃহস্পতিবার (২৮ মে) চৌহালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দেওয়ান মওদুদ আহম্মেদ জানান, সকালে খাস কাউলিয়ার চর, পয়লার চর ও স্থলচর এলাকা থেকে ভাসমান অবস্থায় চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে এখনো তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় এখনো সাতজন নিখোঁজ রয়েছেন।

এর আগে মঙ্গলবার (২৬ মে) দুপুরে এনায়েতপুর থেকে ৭৩ জন যাত্রী নিয়ে একটি ইঞ্জিনচালিত নৌকা চৌহালী যাওয়ার পথে স্থলচর এলাকায় পৌঁছলে ঝড়ো বাতাসের কবলে পড়ে ডুবে যায়। পরে পুলিশ ও স্থানীয়রা ৫৭ জন যাত্রীকে জীবিত অবস্থায় উদ্ধার করে। এ সময় ঘটনাস্থল থেকে বেলকুচি উপজেলার গয়নাকান্দি গ্রামের পাশান ফকির (৬৫), কলাগাছি গ্রামের শামীম হোসেনের ছেলে নাইমুল ইসলাম (৪), টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার সুবর্ণতলী গ্রামের শেখ কামাল মোল্লার (৪৫) মরদেহ উদ্ধার করা হয়।

আরও পড়ুন : করোনা চিকিৎসায় ‘বিস্ময়কর’ সাফল্য, বাংলাদেশেও আছে এই ওষুধ!

পরদিন বুধবার (২৭ মে) সকালে জোতপাড়া এলাকা থেকে আজিজল নামে এক যুবক (৩০) ও স্থলচর এলাকা থেকে কৈুজরী গ্রামের আফজাল (৩৮)  নামে আরও এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

বুধবার দিনভর ফায়ার সার্ভিসের চার সদস্যের ডুবুরি দল উদ্ধার অভিযান চালায়। বিকেল ৫টার দিকে বৈরী আবহাওয়ার কারণে উদ্ধার অভিযান সমাপ্ত করা হয়। সর্বশেষ আজ সকালে খাস কাউলিয়া, পয়লা ও স্থলচর এলাকা থেকে অজ্ঞাত পরিচয় চারজনের মরদেহ উদ্ধার হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড