• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

শুধু চট্টগ্রামেই দুই হাজার ছাড়াল করোনায় আক্রান্তের সংখ্যা

  সারাদেশ ডেস্ক

২৮ মে ২০২০, ১১:২৭
করোনা শনাক্ত
করোনা শনাক্ত (ছবি : সংগৃহীত)

প্রাণঘাতী করোনা ভাইরাস বা কোভিড-১৯ এর থাবায় শুধু চট্টগ্রামেই আক্রান্ত রোগীর সংখ্যা দুই হাজার ছাড়িয়েছে। এর মধ্যে গতকাল বুধবার (২৭ মে) নতুন করে আরও ২১৫ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

এ নিয়ে গতকাল পর্যন্ত চট্টগ্রাম নগর ও জেলা মিলে করোনা শনাক্ত মোট রোগী ২ হাজার ২০০ জন।

বিষয়টি নিশ্চিত করে রাতে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বী জানান, নতুন আক্রান্ত ২১৫ জনের মধ্যে ১৮২ জন চট্টগ্রাম নগরে এবং ৩৩ জন জেলার বিভিন্ন উপজেলার বাসিন্দা।

তিনি বলেন, সর্বশেষ ২৪ ঘণ্টায় চট্টগ্রামে মোট ৬০২ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে বিআইটিআইডিতে ২০৯টি নমুনা পরীক্ষা করে ৩৮ জন, সিভাসুতে ১০০টি নমুনা পরীক্ষা করে ৩৬ জন, চমেক ল্যাবে ২৫৯টি নমুনা পরীক্ষা করে ১৩৮ জনের করোনা শনাক্ত হয়। এছাড়া কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে ৩৪টি নমুনা পরীক্ষা করা হয়। এতে চট্টগ্রামের ৩ জনের করোনা ধরা পড়ে।

আরও পড়ুন : গাজীপুরে সড়ক দুর্ঘটনায় গার্মেন্টস কর্মী নিহত

উল্লেখ্য, এখন পর্যন্ত চট্টগ্রামে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন ৬১ জন। এছাড়া বিভিন্ন হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়িতে ফিরেছেন ১৯১ জন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড