• রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাগেরহাটে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে নিহত ১

  বাগেরহাট প্রতিনিধি

২৮ মে ২০২০, ১১:১৮
বাগেরহাট
নিহত বাদশা সরদার

বাগেরহাটের মোল্লাহাট উপজেলায় গাংনি ইউনিয়নের রহমতপাড়া এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষে বাদশা সরদার (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এসময় উভয় পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হয়। 

বুধবার (২৭ মে) বিকেলে এ সংঘর্ষের ঘটনা ঘটলে গুরুত্বর আহত অবস্থায় খুলনা নেওয়ার পথে সন্ধ্যার দিকে তার মৃত্যু হয়। 

নিহত বাদশা সরদার গাংনি রহমতপাড়া এলাকার সালেক সরদারের ছেলে। 

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানায়, গাংনী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম শাহিদ ও সাবেক ইউনিয়ন চেয়ারম্যান শেখ জাকির হোসেনের মধ্যে দীর্ঘদিন ধরে স্থানীয় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছে। এই বিরোধকে কেন্দ্র করে বিকাল ৪ টার দিকে শাহিদ গ্রুপের লোকজন জাকির গ্রুপের লোকজনের উপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায়। এতে বাদশা সরদার গুরুত্বর আহত হয়। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। আহতদের মোল্লাহাট ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবির জানান, স্থানীয় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে বাদশা সরদার নামে একজন নিহত হয়েছেন। ঘটনাস্থল পরিদর্শন করে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড