• রোববার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছেলেকে আটকের গুজবে থানায় ঢুকে পুলিশকে পেটালেন বাবা

  নিজস্ব প্রতিবেদক

২৮ মে ২০২০, ০৯:২০
বগুড়া
ছবি : সংগৃহীত

বগুড়ার শিবগ‌ঞ্জে ছেলেকে আটক করে মারধর করার গুজবে থানায় ঢুকে এক পুলিশ সদস্য পিটিয়েছেন তছকিন (৫০) নামে এক বাবা। বুধবার (২৭ সে) রা‌তে শিবগঞ্জ থানায় এ ঘটনা ঘটে। প‌রে পু‌লিশ তছকিনকেও আটক করে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভেতরের আম ও কাঁঠাল গাছ থেকে ফল চুরির অভিযোগে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। বুধবার বিকেলে শিবগঞ্জ থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আনোয়ার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তদন্তে যান। তিনি সেখান থেকে ফিরে আসার সময় কালিপড়া গ্রামের লোকজন হাসপাতালের দেয়াল টপকে ভেতরে প্রবেশ করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বাসভবনে হামলা চালান। খবর পেয়ে তিনি আবারও সেখানে গেলে পূবালী ব্যাংক কর্মকর্তা মুহিত ও আশপাশের গ্রামের অর্ধশত নারী-পুরুষ পুলিশকে ঘেরাও করে রাখে।

পরে থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে আট‌কে পড়া পু‌লিশ সদস্যদের উদ্ধার করে। এ ঘটনায় মুহিত (৩৪), হাফিজার (৩০) ও হারুনার রশিদ নামে তিনজনকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।‌

এদিকে রা‌তে ছেলেকে থানায় মারধর করা হচ্ছে- এমন খবর পেয়ে মুহিতের বাবা তছকিন থানায় গেলে দায়িত্বরত পুলিশ সদস্য তার পরিচয় জানতে চান। এ সময় তছকিন ওই পুলিশ সদস্যকে মারধর শুরু করেন। পরে তছকিনকেও আটক করা হয়।

শিবগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, পু‌লি‌শের ওপর হামলা ছাড়াও আটকদের নামে মামলা করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড