• শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নববিবাহিত মেয়ের শ্বশুরবাড়ি থেকে দাওয়াত খেয়ে ফেরা হলো না বাবার

  কুড়িগ্রাম প্রতিনিধি

২৮ মে ২০২০, ০৭:৩২
কুড়িগ্রাম
ছবি : সংগৃহীত

কুড়িগ্রামের উলিপুরে নববিবাহিত মেয়ের শ্বশুর বাড়ি থেকে দাওয়াত খেয়ে বাড়ি ফেরার প‌থে নুর ইসলাম(৫০) নি‌খোঁজ হ‌য়ে‌ছেন। এ ঘটনায় আরো ৩ ব্যক্তি নিখোঁজ রয়েছে। ঘটনাটি ঘটেছে, বুধবার (২৮ মে) বিকেলে উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের ব্রহ্মপুত্র ও ধরলা নদীর সংযোগস্থলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার দূর্গাপুর ইউনিয়নের যমুনা রায়পাড়া গ্রামের নুর ইসলামের কন্যা নাজমা খাতুন(১৮)এর সাথে পার্শ্ববর্তী বুড়াবুড়ি ইউনিয়নের ধরলা ও ব্রহ্মপুত্র নদী বিচ্ছিন্ন চর কলাকাটা নামানির চর এলাকার আব্দুল হাই এর পুত্র আলমগীর হোসেন(২২) এর সাথে গত মঙ্গলবার বিয়ে হয়। বুধবার বরের বাড়ি থেকে দাওয়াত খেয়ে মেয়ে পক্ষের প্রায় ৪৫‌ থে‌কে ৫০জন লোক নৌকা নিয়ে বাড়ির ফেরার জন্য রওনা দেন। ফেরার প‌থে বৃ‌ষ্টি শুরু হ‌লে নৌকায় থাকা লোকজন বৃ‌ষ্টি ‌থে‌কে রেহাই পে‌তে প‌লি‌থিন নি‌য়ে টানাটা‌নি শুরু কর‌লে নৌকা‌টি উল্টে যায়। এসময় অন‌্যান‌্য লোকজন সাঁত‌রিয়ে কিনারায় আসতে পার‌লেও কনের বাবা নুর ইসলাম(৫০) সহ ৪ ব্যক্তি নিখোঁজ হন।

নিখোঁজ ব্যক্তিরা হ‌লেন, যমুনা রায় পাড়া গ্রামের মৃত কেরামত উল্ল্যার পুত্র নুর ইসলাম (৫২),মৃত সোনাউল্লাহর পুত্র কামরুজ্জামান (৫৫) ও তৈয়ব আলীর স্ত্রী আমেনা বেগম(৫০)। এ ঘটনায় ওই এলাকায় শোকের মাতম চলছে।

বু‌ড়াবু‌ড়ি ইউপি চেয়ারম্যান আবু তা‌লেব সরকার ব‌লেন, খবর পেয়ে উলিপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থলে আস‌লেও ডুবুরী না থাকায় উদ্ধার কাজ শুরু করতে পারেনি। তবে স্থানীয় লোকজন তা‌দের উদ্ধারের চেষ্টা চালাচ্ছে। রাত সা‌ড়ে ১০টায় রি‌পোর্ট লেখা পর্যন্ত কাউ‌কে উদ্ধার করা সম্ভব হয়নি।

থানার অফিসার ইনচার্জ মোয়া‌জ্জেম হো‌সেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড