• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধামইরহাটে বজ্রপাতে যুবকের মৃত্যু

  সারাদেশ ডেস্ক

২৭ মে ২০২০, ২৩:২২
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

নওগাঁর ধামইরহাটে বুধবার বজ্রপাতে এক যুবকের মৃত্যু হয়েছে। উপজেলার উমার ইউনিয়নের অন্তর্গত অমরপুর গ্রামের মাঠে গরু আনতে গিয়ে এ ঘটনা ঘটে।

মৃত আবু ইছা (১৭) উপজেলার উমার ইউনিয়নের অন্তর্গত বিহারীনগর গ্রামের আবু কালামের ছেলে। তিনি স্থানীয় মাদ্রাসায় কোরানের হেফজে পড়াশোনা করছিল।

নিহত আবু ইছা মাঠের পাকা ধান কেটে দিতে অমরপুর গ্রামে তার দুলাভাই আব্দুল কাদেরের বাড়ি বেড়াতে যায়। আজ বিকালে প্রচণ্ড ঝড় ও বৃষ্টি শুরু হয়। আবু ইছা ও তার বোন মহিষা বেগমকে নিয়ে গরু নেয়ার জন্য অমরপুর গ্রামের মাঠে পুকুর পাড়ে যায়। এ সময় হঠাৎ বজ্রপাত হলে ঘটনাস্থলে আবু ইছা মারা যায় এবং গুরুতর আহত অবস্থায় মনিষা বেগমকে তাৎক্ষণিক ধামইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক ইসাকে মৃত ঘোষণা করে বোন মহিষা বেগমকে জয়পুরহাট হাসপাতালে স্থানান্তর করে।

ঘটনাটি নিশ্চিত করে পিতা আবু কালাম বলেন, ইসা ধান কেটে দিতে বোনের বাড়ি যায়। বোনের সাথে বিকালে মাঠে গরু আনতে গেলে হঠাৎ বজ্রপাতের আঘাতে ইসার মৃত্যু হয় এবং বোন গুরুতর আহত অবস্থায় জয়পুরহাট সদর হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড