• বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পলাতক প্রেমিক

কুষ্টিয়ায় প্রেমিকের মটরসাইকেলে ঘুরতে গিয়ে প্রেমিকার মৃত্যু

  সারাদেশ ডেস্ক

২৭ মে ২০২০, ১৯:১৪
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

কুষ্টিয়ায় ঈদের আমেজে প্রেমিকের মটরসাইকেলে ঘুরতে গিয়ে দূর্ঘটনার শিকার হয়ে প্রেমিকার মৃত্যু হয়েছে। প্রেমিকার নাম আনিকা খাতুন। সে কুষ্টিয়া সদর উপজেলার আইলচারা ইউনিয়নের বলভপুর ক্যানারপাড়ার মেয়ে। তার প্রেমিক জুয়েল কুষ্টিয়া সদর উপজেলার আলামপুর ইউনিয়নের স্বর্গপুর গ্রামের মনি মন্ডলের ছেলে ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়, ঈদের পরের দিন (২৬ মে) দুপুরে প্রেমিকা আনিকা খাতুন কে মটরসাইকেলে নিয়ে বলভপুর থেকে স্বর্গপুরের দিকে যাচ্ছিল জুয়েল। হটাৎ দূর্ঘটনার শিকার হয়ে প্রেমিকা আনিকা গুরুতর আহত হয়। ঘটনার পর আনিকাকে জুয়েল কুষ্টিয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে পালিয়ে যায়। পরে লোকমুখে শুনে আনিকার পরিবারের লোকজন হাসপাতালে গেলে তার উন্নত চিকিৎাসার জন্য রাতে রাজশাহীতে রেফার্ড করেন। তাকে রাজশাহীতে নিয়ে যাওয়ার পথে রাতেই তার মৃত্যু হয়।

এদিকে আহত অবস্থায় প্রেমিকাকে হাসপাতালে ভর্তি করে তাকে ফেলে রেখে প্রেমিক জুয়েলের পালিয়ে যাওয়ার ঘটনায় জনমনে নানা গুঞ্জনসহ রহস্যের সৃষ্টি হয়েছে। কিছুক্ষন আগে আনিকার লাশ এসে তার বাড়িতে পৌছেছে। সেখানে শোকের মাতম চলছে।

কুষ্টিয়া মডেল থানার ওসি গোলাম মোস্তফা আনিকার মৃত্যু নিশ্চিত করে বলেন, ঘটনার পর থেকে প্রমিক জুয়েল পলাতক রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ওই যুবককে ধরতে অভিযান চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড