• বৃহস্পতিবার, ০২ জুলাই ২০২০, ১৮ আষাঢ় ১৪২৭  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

দিনাজপুরে বিষাক্ত অ্যালকোহল পানে ৩ জনের মৃত্যু

  দিনাজপুর প্রতিনিধি

২৭ মে ২০২০, ১২:৩৭
দিনাজপুর
ছবি : দৈনিক অধিকার

দিনাজপুরের বিরামপুর উপজেলায় নেশাজাতীয় বিষাক্ত অ্যালকোহল পান করে তিনজনের মৃত্যু হয়েছে। এতে আরো চারজনের অবস্থা গুরুতর বলে জানা গেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে আব্দুল মান্নান (৪০) নামে একজন পল্লি চিকিৎসককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৬ মে) দিনগত রাতে উপজেলার পৌর শহরের ছয় নম্বর ওয়ার্ডের মাহমুদপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মামুদপুর গ্রামের আনোয়ারুল ইসলামের ছেলে আব্দুল মতিন (২৭), তোফাজ্জল হোসেনের ছেলে আজিজুল ইসলাম (৩৩) ও সুলতান মাহমুদের ছেলে মহসিন আলী (৩৮)।

গুরুতর চারজনের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন, একই গ্রামের জামাল উদ্দিনের ছেলে আব্দুস সাত্তার (৩৭) ও ভুট্টার ছেলে মতোয়ার হোসেন (২৮)।

বিষয়টি জানিয়েছেন বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির।

তিনি জানান, মঙ্গলবার সন্ধ্যায় সাতজন বন্ধু মিলে পল্লি চিকিৎসক আব্দুল মান্নানের দোকান থেকে অ্যালকোহল কিনে পান করেন। এতে আব্দুল মতিন, আজিজুল ইসলাম ও মহসিন আলীর রাতেই নিজ নিজ বাসায় মারা যান। পরে আব্দুস সাত্তার, মতোয়ার হোসেন ও অপর দু’জনকে গুরুতর অবস্থায় তাদের রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে পল্লি চিকিৎসক আব্দুল মান্নানকে আটক করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড