• বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোলায় ট্রলির চাপায় শিশুর মৃত্যু

  ভোলা প্রতিনিধি

২৭ মে ২০২০, ০৯:১৯
ভোলা
দুর্ঘটনাকবলিত গাড়ি

ভোলা সদর উপজেলায় মালবাহী কাঁকড়া ট্রলির চাপায় মো. সোহেল (১০) নামের এক শিশু নিহত হয়েছে। 

নিহত সোহেল উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের বারোতারিখ এলাকার মো. জামাল মাস্টারের ছেলে। 

এ ঘটনায় আহত হয়েছে আরো তিন জন। আহতরা হলেন মোসা. লাইজু (৩০), শিল্পী (৩০) ও মেঘলা (৫)। এরা সবাই ব্যাটারি চালিত অটোরিকশার যাত্রী ছিলেন। 

মঙ্গলবার দুপুরের দিকে ব্যাংকেরহাট কলেজের সামনের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, এরা সবাই দুপুরের দিকে ভেদুরিয়া ইউনিয়নের বারোতারিখ এলাকা থেকে অটো যোগে ভেলুমিয়া যাচ্ছিলেন। অটোটি ব্যাংকের হাট কলেজের সামনে আসলে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী কাঁকড়া ট্রলি অটোটিকে চাপা দেয়। এতে অটোতে থাকা সোহেল নামের এক শিশু ঘটনাস্থলেই মারা যায় এবং অটোতে থাকা আরো তিন যাত্রী গুরুতর আহত হয়। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ও আহতদেরকে ভোলা সদর হাসপাতালে পাঠায়। 

ভেলুমিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মো. সমেছ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত শিশুর লাশের পরিস্থিতি ভালো না থাকায় তার পরিবার লাশ ময়নাতদন্ত করাতে রাজি হয়নি। তাই তাদেরকে জেলা প্রশাসকের কাছে পাঠানো হয়েছে। জেলা প্রশাসকের লিখিত নিয়ে আসলে তাদের কাছে লাশ হস্তান্তর করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড