• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় করোনা রোগীর মৃত্যু

  ঈশ্বরদী প্রতিনিধি, পাবনা

২৭ মে ২০২০, ০৯:১৩
ঈশ্বরদী
ছবি : সংগৃহীত

ঢাকার একটি বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন করোনায় আক্রান্ত হয়ে মঙ্গলবার (২৬ মে) সকালে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অবসর প্রাপ্ত কর্মকর্তা আব্দুল মজিদের মৃত্যু হয়েছে।

মজিদ ঈশ্বরদীর মুলাডুলি ইউনিয়নের শেখপাড়া গ্রামের মৃত জাহির উদ্দিনের ছেলে এবং জেলার ছিলেন। তবে এটি উপজেলায় করোনা ভাইরাসে প্রথম মৃত্যুর ঘটনা।

হাসপাতাল সূত্রে জানা গেছে, হার্টের সমস্যা ও শ্বাসকষ্ট নিয়ে মজিদ গেল ২১ মে শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন। এরপর তার নমুনা সংগ্রহ করা হয়। নমুনা পরীক্ষা করে তার করোনা পজিটিভ শনাক্ত হয়। পরে অবস্থার অবনতি ঘটলে সোমবার (২৫ মে) তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিট (আইসিইউ) ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এদিকে মুলাডুলি মৃদ্ধাপাড়া কবর স্থানে মঙ্গলবার রাতে তাঁকে দাফন করা হয়েছে। সরকারের নির্দেশে কঠোর সতর্কতার মধ্যদিয়ে স্থানীয় প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন (ইফা) প্রশিক্ষণপ্রাপ্ত সেচ্ছাসেবীরা এ দাফন কাজ সম্পন্ন করেছে।

এ বিষয়ে ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) অরবিন্দ সরকার জানান, আবুল মজিদ মুলাডুলি ইউনিয়নের শেখপাড়া গ্রামের বাসিন্দা হলেও দীর্ঘদিন পাবনা সদরের মেরিন বাইপাস এলাকায় বসবাস করতেন। হার্টের সমস্যায় ভুগছিলেন বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বলেন, জন্মস্থান ঈশ্বরদীতে হওয়ায় তার পরিবারের লোকজন প্রশাসনের সাথে যোগাযোগ করে তাকে সেখানে দাফনের আবেদন জানায়। মঙ্গলবার রাতে অ্যাম্বুলেন্সযোগে লাশ ঈশ্বরদী নিয়ে আসার পরপরই সতর্কতার সাথে পুলিশ পাহারায় লাশ দাফন করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড