• শনিবার, ১৯ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইদের কেনাকাটা নিয়ে অভিমান করে যুবকের আত্মহত্যা

  গাজীপুর প্রতিনিধি

২৭ মে ২০২০, ০৯:০৮
গাজীপুর
ছবি : সংগৃহীত

গাজীপুরের শ্রীপুরে ফাঁসিতে ঝুলে মো. আজমতউল্লা (৩০) নামে এক যুবক আত্মহত্যা করেছে। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ ।

মঙ্গলবার (২৬ মে) দিবাগত রাতের কোন একসময় শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামের জৈনা বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত আজমতউল্লাহ টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার বাড়িবান্দা গ্রামের জয়দালীর ছেলে। সে আবদার এলাকায় স্ত্রীকে নিয়ে আলাউদ্দিনের বাড়িতে ভাড়া থেকে শ্রমিকের কাজ করতো।

পুলিশ ও শেফালী আক্তার সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে ইদের কেনা কাটা নিয়ে কথা কাটাকাটি হয়। এ ব্যাপারে রাতেই শেফালী আক্তার তার শ্বশুর জয়দালিকে জানালে শ্বশুর রাতেই আজমত উল্লাহর বাসায় চলে আসেন। পরে রাতের খাবার খেয়ে ১২টার দিকে স্ত্রীকে বাহিরে রেখে দরজা বন্ধ করে নিজ ঘরে শুয়ে পড়ে আজমত উল্লাহ। রাতে অনেক ডাকাডাকি করলেও দরজা খুলেনি, ঘুমিয়ে পড়েছে মনে করে রাতের বেলা আর কেউ খোঁজ খবর নেয় নি। পরে সকাল সাড়ে ১১ টার দিকে আবার ডাকাডাকি করলেও ভেতর থেকে কোনো সাড়া শব্দ না পেয়ে পাশের ঘর থেকে সিলিং এর উপর দিয়ে ঘরের আড়ার সাথে আজমত উল্লাকে ঝুলতে দেখা যায়।

পরে স্থানীয় লোকজনের মাধ্যমে থানায় খবর দেয়া হলে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে শ্রীপুর মডেল থানার পুলিশ।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড