• বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে ২জন নিহত

  সিরাজগঞ্জ প্রতিনিধি

২৬ মে ২০২০, ২২:০৬
সিরাজগঞ্জ
এলাকায় পুলিশ মোতায়েন ও মাটিতে নিহতের মরদেহ

সিরাজগঞ্জের শাহজাদপুরে পূর্ব বিরোধের জের ধরে দুই গ্রুপের সংঘর্ষে ২ জন নিহত হয়েছ। এ ঘটনায় উভয় গ্রুপের আহত হয়েছে অন্তত ২০ জন। মঙ্গলবার বিকেলে উপজেলার গুদিবাড়ী গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।  

নিহতরা হলো-উপজেলার গুদিবাড়ী গ্রামের ময়দান আলীর ছেলে রিপন (৩৫) ও আক্কাছের ছেলে আশরাফুল (১৬)। আহতরা হলেন, বাহারাম, হবিবর, গাজীউল, আশরাফুল, আক্তারসহ উভয়পক্ষের কমপক্ষে ২০ জন আহত হয়েছে। 

স্থানীয়রা জানান, উপজেলার কৈজুরী ইউনিয়নের গুদিবাড়ি গ্রামে বাহারাম গ্রুপ ও শামসাদ গ্রুপের মধ্যে দীর্ঘদিন দ্বন্দ্ব চলছিল। আজ দুপুরে বাহারাম গ্রুপের রিপন বাড়ি থেকে বাইরে গেলে তাকে একা পেয়ে শামসাদ গ্রুপের লোকজন মারপিট করে। এ সংবাদ ছড়িয়ে পড়লে দু গ্রুপের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এতে রিপনসহ অন্তত ২২জন আহত হয়। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেওয়ার পথে রিপন এবং চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় আশরাফুল মারা যায়। 

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় দুইজন মারা গেছে। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান ওসি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড