• বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে নৌকাডুবিতে ৩ জনের লাশসহ ৫৪ জন জীবিত উদ্ধার

  সারাদেশ ডেস্ক

২৬ মে ২০২০, ২১:০৪
ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

সিরাজগঞ্জের চৌহালীতে যমুনা নদীতে ৭৩ জন যাত্রী নিয়ে একটি নৌকা ডুবে গেছে। জীবিত অবস্থায় ৫৪ জনের সঙ্গে তিন জনের মরদেহ পাওয়া গেছে। সন্ধ্যা পর্যন্ত নিখোঁজ রয়েছেন ১৬ জন।

নিখোঁজদের উদ্ধারে পুলিশ চেষ্টা চালাচ্ছে জানিয়ে এনায়েতপুর থানার ওসি মোল্লা মাসুদ পারভেজ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার দুপুরে এনায়েতপুর ঘাট থেকে ইঞ্জিন চালিত নৌকাটি চৌহালীতে যাবার পথে স্থলচর এলাকায় বাতাসের কবলে পড়ে ডুবে যায়।

ঘটনার পরই স্থানীয়রা উদ্ধার কাজে নামে। তাদের তৎপরতায় ৫৪ জনকে জীবিত উদ্ধার করা সম্ভব হয়েছে। স্থলচরে দুই জনের মরদেহ ও আরেক জনের মরদেহ কুকুরিয়া এলাকায় নদী থেকে উদ্ধার হয়েছে। নিখোঁজদের সলিল সমাধি হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

মৃতরা হলেন বেলকুচি উপজেলার গয়নাকান্দি গ্রামের পাষাণ ফকির (৬৫), কলাগাছি গ্রামের শামীম হোসেনের ছেলে নাইম (৪) এবং শাহজাদপুরের নাগরপুর উপজেলার সুবর্ণতলী গ্রামের শেখ কামাল মোল্লা (৪৫)।

উদ্ধার হওয়া যাত্রীরা জানান, তারা শাহজাদপুর ও বেলকুচি উপজেলার শ্রমজীবী মানুষ। সবাই টাঙ্গাইলের করটিয়া ও মির্জাপুরে ধান কাটার জন্য যাচ্ছিলেন। নৌকায় ধারণ ক্ষমতার বেশি যাত্রী ছিল।

 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড