• বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন

৬৮ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

sonargao

  নওগাঁ প্রতিনিধি

২৬ মে ২০২০, ১২:১৬
নওগাঁ
জব্দকৃত গাঁজা

নওগাঁর বদলগাছী উপজেলায় ৬৮ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব- ৫। মঙ্গলবার (২৬ মে) ভোরে উপজেলার ভান্ডারপুর বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় গাঁজা বহনকারী একটি ট্রাক জব্দ করা হয়।

আটককৃতরা হল- বদলগাছী থানার কয়াভবানীপুর গ্রামের মৃত লবির উদ্দিন সোনার ছেলে শিপন (৪০), কুমিল্লার কোতয়ালী থানার কাশিনাথপুর গ্রামের শাহ আলমের ছেলে আকাশ (২৬) ও কচিমুদ্দিনের ছেলে আব্দুর রশিদ (১৯)।

র‌্যাব-৫ এর জয়পুরহাট ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এমএম মোহাইমেনুর রশিদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বদলগাছী থানার ভান্ডারপুর বাজার এলাকায় ভোরে অভিযান পরিচালনা করেন র‌্যাব সদস্যরা। এ সময় একটি ট্রাককে সংকেত দিয়ে থামিয়ে তল্লাশি করা হয়। সেখান থেকে ৬৮ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। গাঁজা বহনকারী ট্রাকটিও জব্দ করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে গাঁজা সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারিদের নিকট সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে বদলগাছী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড