• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় নতুন কৃষি কর্মকর্তাসহ ৩ জন করোনায় আক্রান্ত

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

২৬ মে ২০২০, ০৮:৫৮
ময়মনসিংহ
ছবি : সংগৃহীত

ময়মনসিংহের ভালুকা উপজেলায় নতুন করে কৃষি কর্মকর্তা, স্বাস্থ্য সহকারী ও কৃষি ব্যাংকের কোষাধ্যক্ষসহ ৩ জনের করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে ভালুকা উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ২৪ জন। এদের মধ্যে আবু হানিফ নামের একজনের মৃত্যু হয়েছে।

সোমবার (২৫ মে) রাত ১২ টার দিকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সোহেলী শারমিন মুঠোফোনে দৈনিক অধিকারকে এ তথ্য নিশ্চিত করে জানিয়েছেন।

ময়মনসিংহ মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে নমুনা পরীক্ষা শেষে রবিবার (২৪ মে) বিকালে তাদের রক্তে করোনা (কোভিড-১৯) পজিটিভ ধরা পড়েছে।

আক্রান্তরা হলেন-ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী আব্দুল হামিদ, ভালুকা পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ও কৃষি ব্যাংকের কোষাধ্যক্ষ আব্দুল হেকিম ও ভালুকা উপজেলার সারোয়ার জাহান। সে নেত্রকোনা কৃষি কর্মকর্তা হিসেবে কর্মরত। বর্তমানে ভালুকা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডে ভাড়া বাসায় আইসোলেশন রয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড