• বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইদে ঘুরতে বেরিয়ে না ফেরার দেশে পাড়ি দিল কিশোর

  সারাদেশ ডেস্ক

২৫ মে ২০২০, ২১:১৬
কিশোরগঞ্জ
ছবি : সংগৃহীত

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক কিশোর নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে দুই মোটরসাইকেলের আরও ৫ আরোহী। সোমবার (২৫ মে) বিকেলে উপজেলার বুরোদিয়া ইউনিয়নের ড্রেনেরঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

পাকুন্দিয়া উপজেলার আহতিয়া তদন্ত কেন্দ্রের আইসি পুলিশ পরিদর্শক মো. শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত জয় নরসিংদীর মনোহরদী উপজেলার খিদিরপুর নয়াপাড়া গ্রামের ইদু মিয়ার ছেলে।

আহতরা হলো, পাকুন্দিয়া উপজেলার বুরোদিয়া ইউনিয়নের নরপতি গ্রামের রফিক মিয়ার ছেলে সানোয়ার (১৬), বকুল মিয়ার ছেলে মো. জাহাঙ্গির (১৭), মিলন মিয়ার ছেলে মো. মোশারফ (১৮), নরসিংদী জেলার মনোহরদী উপজেলার খিদিরপুর নয়াপাড়া গ্রামের ফজলু মিয়ার ছেলে নাজমুল ইসলাম (১৯) ও মো. আলীর ছেলে শান্ত (১৮)।

আহতদের মধ্যে একজনকে বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল ও ৪ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের অবস্থা আশংকাজনক।

পুলিশ জানায়, বিকেল ৪টার দিকে কিশোরগঞ্জ-ইটাখোলা সড়কের পাকুন্দিয়া উপজেলার বুরোদিয়া নরপতি এলাকায় ইদ উপলক্ষে ঘুরতে বের হওয়া দ্রুতগামী দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হয় মোটরসাইকেল আরোহী ৬ কিশোর। আহতদের উদ্ধার করে বাজিতপুর ও জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তাদের মধ্যে ঢাকায় নেয়ার পথে মারা যায় জয় নামে এক কিশোর।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড