• সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইদের জামায়াত নিয়ে সংঘর্ষে গ্রেপ্তার ১

  নন্দীগ্রাম প্রতিনিধি, বগুড়া

২৫ মে ২০২০, ১৫:৩২
বগুড়া
ছবি : সংগৃহীত

বগুড়ার নন্দীগ্রামে ইদুল ফিতরের জামায়াতকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে হানিফ নামের এক যুবক আহত হয়েছে। এ ঘটনায় নন্দীগ্রাম সদর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য সোহাগ হোসেন কে আটক করেছে পুলিশ। সোমবার (২৫ মে) সকাল ৯টার দিকে উপজেলার সদর ইউনিয়নের ছোট ডেরাহার গ্রামে এ ঘটনা ঘটে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সকাল ৯টার দিকে ছোট ডেরাহার মাদরাসা মসজিদে গ্রামের কিছু মানুষ ইদুল ফিতরের জামায়াত আদায় করেন। অপরদিকে একই গ্রামের রেজা ও আলমের নেতৃত্বে কিছু লোকজন স্থানীয় ইদগাহ মাঠে জামায়াত আদায় করে। ইদগাহে নামাজ শেষে রেজা ও আলমসহ অন্যান্য লোকজন মসজিদে জামায়াত আদায় করার জন্য মসজিদের মুহতামিমকে গালিগালাজ শুরু করে। এ সময় উপস্থিত লোকজন প্রতিবাদ করলে তারা ক্ষিপ্ত হয়ে হানিফ (৩০) নামের এক যুবকের মাথায় ইট দিয়ে আঘাত করা হয়। এ ঘটনায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। 

খবর পেয় নন্দীগ্রাম থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় ঘটনাস্থল থেকে স্থানীয় ইউপি সদস্য সোহাগ হোসেন কে আটক করে পুলিশ।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) শওকত কবির বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয় ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে করা হয়। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড