• সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুর আরোও ১২ জনের করোনা ভাইরাস শনাক্ত

  ফরিদপুর প্রতিনিধি

২৫ মে ২০২০, ১৫:২৬
ফরিদপুর
ছবি : সংগৃহীত

ফরিদপুরে গত ২৪ ঘণ্টায় ফরিদপুর আরও ১২ জনের করোনাভাইরাস শনাক্ত। এ নিয়ে ফরিদপুর জেলায় করোনাভাইরাস শনাক্তের সংখ্যা দাঁড়ালো ১৬৩ জন।

ফরিদপুর মেডিকেল কলেজের করোনা ল্যাব থেকে এ তথ্য জানা গেছে। 

ফরিদপুরে নতুন করে যে ১২ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তাদের মধ্যে ১০জন পুরুষ এবং দুইজন নারী। এদের মধ্যে ফরিদপুর সদরে তিন, বোয়ালমারীতে তিন, আলফাডাঙ্গায় তিন জন চর ভদ্রাসনে দুই এবং ভাঙ্গায় এক জন করোনায় আক্রান্ত হয়েছেন।

ফরিদপুরের সিভিল সার্জন ডা. সিদ্দীকুর রহমান জানান, ফরিদপুরের সদরের যে তিন জন আক্রান্ত তারা হলেন,শহতলীর দয়ারামপুরের সাকিব খান (১৬), বাখুন্ডা এনায়েত (৩৫) এবং ঈশান গোপালপুর সুমন কুমার দাস (৩৩)। 

তিনি বলেন, এছাড়াও বোয়ালমারীতে তিন এবং আলফাডাঙ্গায় তিন, চর ভদ্রাসনে দুই এবং ভাঙ্গায় একজন করোনা রোগী শনাক্ত হয়েছে।

সিভিল সার্জন আরো বলেন, ফরিদপুর মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৮৫টি নমুনা পরীক্ষা করা হয়। এ পরীক্ষায় ফরিদপুর জেলার ১২, গোপালগঞ্জে ৮, রাজবাড়ী জেলার একজন এবং মাদারীপুর জেলায় একজনের নমুনার ফলাফল পজিটিভ হয়েছে।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বলেন, ফরিদপুর সদর, ভাঙ্গা, বোয়ালমারী ও আলফাডাঙ্গায়  গত ২৪ ঘণ্টায় নতুন করে যে ১২ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তাদের প্রত্যেকের বাড়ি বিচ্ছিন্ন করা হয়েছে। শনাক্তদের বাড়িতে রেখে কিংবা শারীরিক অবস্থার অবনতি ঘটলে ফরিদপুরের করোনা ডেডিকেটেড হাসপাতালে স্থানান্তর করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড