• মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়ণগঞ্জে চাঁদরাতে খুন হলো গার্মেন্টস কর্মী

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

২৫ মে ২০২০, ১৫:১৮
ফতুল্লা
নিহত ফেরদৌস

নারায়ণগঞ্জে ভাড়াটিয়া কর্তৃক ভাড়াটিয়া খুনের ঘটনা ঘটেছে। উপর্যপুরী ছুরিকাঘাতে ফেরদৌস(৩০) এর মৃত্যু হয়।

রবিবার (২৪ মে) রাত ১টার সময় নারায়ণগঞ্জের ফতুল্লার মুসলিমনগর গ্রামের লোকমান মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। ফেরদৌসকে খুন করে ঘাতক রাকিব ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে। 

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার এসআই মামুন মিয়া জানান, নিহতের শরীরের পেটে বুকে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছ। ঘটনার পর পর ঘাতক পালিয়ে গেছে। ঘটনার কারণ এখনো জানা যায়নি।

নিহত ফেরদৌস পটুয়াখালী জেলার শুভডুগী গ্র‍ামের আব্দুল মিয়ার ছেলে। খুনি রাকিব শরিয়তপুর জেলার,পোপনচর গ্রামের গোসাইর হাট  পালিয়ে গেছে। ভাড়াটিয়াদের কোন রকম ঠিকানা রাখেনি বাড়িওয়ালা লোকমান হোসেন। নিহত ফেরদৌস একজন গার্মেন্টস কর্মী ছিল বলে জানা গেছে।

লোকমানের বাড়ির ভাড়াটিয়া সুমন জানান, তিনি একজন রেডিমেড কাপড় ব্যবসায়ী। রাত ১ টার দিকে তিনি বাসায় ফেরেন। এসময় তিনি বাড়ির গোসল খানার মধ্যে চিৎকার শুনতে পান। পরে তিনি সেখানে গিয়ে রাকিবকে রক্তমাখা ছুরি হাতে দেখতে পান। পরে তিনি চিৎকার করলে বাড়ির ভাড়াটিয়ারা ছুটে এলে খুনি রাকিব কৌশলে বাড়ি থেকে বের হয়ে যায়।

নিহতের স্ত্রী সাদিয়া জানান, ১ মাস আগে ফেরদৌসের সাথে তার বিয়ে হয়েছে। তার স্বামীর সাথে  রাকিবের বন্ধুত্ব ছিল। ফেরদৌস ও রাকিবের সাথে পূর্বে কোন শত্রুতা ছিল কিনা তিনি জানেন না। 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড