• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনার ছোবলে বরিশালে নার্স-পুলিশসহ আক্রান্ত ১৫

  সারাদেশ ডেস্ক

২৫ মে ২০২০, ০২:৪৪
করোনা ভাইরাস
করোনা ভাইরাস (ফাইল ছবি)

বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের (শেবাচিম) দুই সেবিকা ও বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) দুই সদস্যসহ ১৫ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে বরিশালে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ১৫৬ জন।

রবিবার (১৪ মে) রাতে জেলা প্রশাসনের মিডিয়া সেল থেকে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

জানা যায়, শের-ই-বাংলা মেডিকেল কলেজর মাইক্রোবায়লোজি বিভাগের আরটি-পিসিআর ল্যাব ও ঢাকার ইনস্টিউট ফর ডেভেলপিং সায়েন্স এন্ড হেলথ ইনিশিয়েটিভ ল্যাবে নমুনা পরীক্ষা করা হলে ১৫ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। আক্রান্তদের মধ্যে রয়েছেন শেবাচিম হাসপাতালের সেবিকা দুইজন, স্টোরকিপার একজন, বিএমপির সদস্য দুইজন, নগরীর সাগরদি এলাকার দুইজন, ফরেস্টার বাড়ি এলাকার একজন, সিএন্ডবির একজন, জিয়া সড়ক এলাকার একজন, পলিটেকনিক ইন্সটিউট এলাকার একজন, সদর উপজেলার কালিজিরা এলাকার একজন, হিজলা উপজেলাতে একজন, মুলাদি উপজেলার একজন ও বাকেরগঞ্জ উপজেলার একজন।

আরও পড়ুন : ২ ঘণ্টার ব্যবধানে ভাই ও মাকে হারালেন নিজাম হাজারী

বিষয়টি নিশ্চিত করে বরিশাল জেলা প্রশাসক এস. এম. অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই আক্রান্তদের বাড়ি ও অবস্থান লকডাউন করা হয়েছে। তাদের অবস্থান, যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড