• শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

২ ঘণ্টার ব্যবধানে ভাই ও মাকে হারালেন নিজাম হাজারী

  সারাদেশ ডেস্ক

২৪ মে ২০২০, ১৮:৪৭
হাজারী
২ ঘণ্টার ব্যবধানে ভাই ও মাকে হারালেন নিজাম হাজারী

দুই ঘণ্টার ব্যবধানে না ফেরার দেশে চলে গেছেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর বড় ভাই জসিম উদ্দিন হাজারী ও তাদের মা দিল আফরোজা বেগম।

রবিবার সকাল ১০টার দিকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে মারা যান নিজামের বড় ভাই জসিম উদ্দিন হাজারী। ছেলের মৃত্যুর সংবাদ দুপুর ১২টার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়েন নিজাম হাজারীর মা দেল আফরোজা বেগমও। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মরহুমাদের পরিবার সূত্রে জানা যায়, শনিবার রাতে বুকে ব্যথা অনুভব হলে জসিম হাজারীকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে তিনি মারা যান।

ছেলের মৃত্যু সংবাদ শোনামাত্র ঢাকার ধানমন্ডিতে বড় মেয়ের বাসায় অবস্থান করা অবস্থায় সকাল ১১টার দিকে মারা যান তার মা দেল আফরোজা বেগমও।

আফরোজা মাস্টারপাড়ার লমি হাজারী বাড়ির মরহুম কমিশনার জয়নাল আবেদিন হাজারীর স্ত্রী। মৃতুকালে তিনি ৩ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

নিজাম হাজারীর চাচাতো ভাই লুৎফুর রহমান খোকন হাজারী জানান, মরদেহ বাড়ির পথে রওয়ানা হয়েছে। ফেনী পৌঁছার পরই জানাজার সময় নির্ধারণ করা হবে। লমি হাজারী বাড়ির পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হবে বলে জানান তিনি।

মা-ছেলের আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ফেনীর রাজনৈতিক ব্যক্তিবর্গসহ সর্বমহলে। সামাজিক যোগাযোগ মাধ্যমে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ও সাধারণ মানুষ শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে স্ট্যাটাস দেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড