• মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সেচ্ছাসেবী সংগঠন হান্ড্রেড হিরোজের পক্ষ থেকে বাড়ি বাড়ি গিয়ে শিশুদের মাঝে ইদ উপহার বিতরণ    

  সারাদেশ ডেস্ক

২৩ মে ২০২০, ২২:১১
সেচ্ছাসেবী সংগঠন হান্ড্রেড হিরোজের পক্ষ থেকে বাড়ি বাড়ি গিয়ে শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ    
সেচ্ছাসেবী সংগঠন হান্ড্রেড হিরোজের পক্ষ থেকে বাড়ি বাড়ি গিয়ে শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ    

শেরপুরের ঝিনাইগাতীতে করোনা ভাইরাস (কোভিড১৯)  এর ফলে কর্মহীন হয়েপড়া দরিদ্র পরিবারের শিশু, এতিম শিশু ও সুবিধাবঞ্চিত শিশুদের  মাঝে ঈদ উপহার তুলে দিয়েছেন হান্ড্রেড হিরোজ নামের এক সেচ্ছাসেবী সংগঠন । ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, ঝিনাইগাতী শাখা ও স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতায় ২১ মে বৃহস্পতিবার থেকে ২৩ মে শনিবার পর্যন্ত উপজেলার বিভিন্নস্থান ঘুরে বাড়িবাড়ি গিয়ে প্রায় অর্ধশত শিশুদের মাঝে ঈদুল ফেতর এর উপহার সামগ্রী হিসেবে নতুন জামা ও সাবান  দিয়ে আসেন সংগঠনটির নেতৃত্বে থাকা দুই তরুণ মোশারফ হোসাইন ও আরমান আহমেদ সজিব । 

মোশারফ হোসাইন বলেন, কোভিড এর পরিস্থিতি যখন ভয়ানক তখন ভয়াবহতা উপেক্ষা করে অনেক মানুষই ঈদের কেনাকাটা করেছে, কিন্তু কর্মহীন হয়েপড়া এমন অনেক অভিভাবক আছে যারা শিশুদের নতুন জামা উপহার দিতে ব্যর্থ হচ্ছিল ফলে শিশুদের মন খারাপ হবে, ঈদের আনন্দ শিশুদের মাঝে ভাগাভাগি করার জন্য আমাদের ক্ষুদ্র এই প্রচেষ্টা ছিল। 

আরমান আহমেদ সজিব বলেন, নিষ্পাপ শিশুদের মুখে হাসি ফুটানোর প্রচেষ্টায় নিবেদিত প্রাণ হয়ে আগামী দিনেও শিশুদের পাশে থাকবো। চাইলে অল্পতেও হাসি ফুটানো যায়, আপনার ক্ষুদ্র খুশিটুকো বিলিয়ে চাইলেই আপনি বিকট খুশির অধিকারী হতে পারেন। আমাদের ক্ষুদ্র প্রচেষ্টায় কিছু সংখ্যক নিষ্পাপ শিশুদের নতুন জামা উপহার দিয়ে কোমলিত হৃদয়ে হাসি ফুটানোর একটুকরো চেষ্টা করেছি । আর কৃতজ্ঞতা প্রকাশ করছি যারা সবসময় আমাদের পাশে থেকে উৎসাহিত করে এসেছেন, আর্তমানবতার সেবায় এভাবেই আমাদের পাশে থাকবেন নয়ত পাশে রাখবেন ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড