• বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

র‌্যাবের সিও কর্ণেল খাইরুলের হস্তক্ষেপে পাকা ঘর পেল মুক্তিযোদ্ধা

  নিজস্ব প্রতিবেদক

২৩ মে ২০২০, ১৭:৪৯
র‌্যাব
আনুষ্ঠানিকভাবে ঘরের চাবি তুলে দিচ্ছে র‌্যাব

দেশের মধ্যাঞ্চলে সর্বহারা ও জঙ্গীবাদ দমন, অস্ত্র মাদকসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড প্রতিরোধে র‌্যাব-১২ এর ভূমিকা শুরু থেকেই প্রশংসিত। আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি নানা সময়ে বিভিন্ন প্রাকৃতি দুর্য়োগ মোকাবিলা ও হতদরিদ্রদের পুর্ণবাসনেরও কাজ করে আসছে র‌্যাব।

এরই ধারাবাহিকতায় এবার জাতির এক বীর সন্তান মুক্তিযোদ্ধা মুরাদ আলীকে কুঁড়ে ঘরের জায়গায় পাকা বাড়ি নির্মাণ করে অন্যরকম সম্মাননা জানালো র‌্যাব-১২।

পরিবার নিয়ে ভিক্ষা করে বেঁচে আছেন বীর মুক্তিযোদ্ধা মুরাদ- শিরোনামে গত বছরের ৪ ডিসেম্বর একটি জাতীয় দৈরিকে সংবাদ প্রকাশ হয়। র‌্যাব-১২ এর আওতাধীন এলাকায় একজন বীর মুক্তিযোদ্ধার এমন দুর্দশা লাঘবে সাহয্যের হাত বাড়ায় র‌্যাব-১২ এর অধিনায়ক।

পরে র‌্যাব ফোর্সেসের মহাপরিচালকের নির্দেশনায় র‌্যাব-১২ এর সার্বিক তত্ত্বাবধানে তার পাকা বাড়ি নির্মাণের কাজ শুরু করা হয় এবং আসন্ন ইদুল ফিতরের আগেই পাকা বাড়িটির নির্মাণ কাজ সম্পন্ন হয়।

শনিবার (২৩ মে) সকালে আনুষ্ঠানিকভাবে মুক্তিযোদ্ধা মুরাদ আলীর হাতে পাকা ঘরের চাবি তুলে দেয়ে র‌্যাব।

এ ব্যাপারে র‌্যাব-১২ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল মুহাম্মদ খায়রুল ইসলাম বলেন, মহান মুক্তিযুদ্ধে মো. মুরাদ আলী জীবন বাজি রেখে যে আত্মত্যাগ স্বীকার করেছিলেন তার সামান্য প্রতিদান দেবার চেষ্টা করেছে র‌্যাব। আমরা আশা করছি এই সামান্য উপহার তার ঈদ আনন্দের মাত্রা কিছুটা হলেও বাড়াবে। আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি র‌্যাব-১২ এর এ ধরণের জনহিতকর কার্যক্রম চলমান রাখার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন কর্ণেল খায়রুল।

আনুষ্ঠানিকভাবে ঘরের চাবি তুলে দেওয়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন র‌্যাব কুষ্টিয়ার কোম্পানি কমান্ডার সিনিয়র এএসপি সজল কুমার সরকার, জেলা পরিষদের সদস্য আব্দুল্লাহ আল মামুনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড