• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরে ১ হাজার চালকের মাঝে শিবার ইফতার বিতরণ 

  সারাদেশ ডেস্ক

২৩ মে ২০২০, ১৪:৫৯
করোনা
ছবি : সংগৃহীত

ফরিদপুরের চালক শ্রমিকদের মাঝে ১ হাজার প্যাকেট ইফতার বিতরণ করল পথশিশুদের জন্য সেবামূলক প্রতিষ্ঠান শিবা ফাউন্ডেশন। শুক্রবার (২২ মে) এ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা জানায়, করোনার প্রাদুর্ভাবের কারণে সরকারি নির্দেশনা মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে চালক শ্রমিকদের মাঝে ইফতার বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়েছে।

শিবা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা শেখ মোহাম্মদ আমান উল্লাহ বলেন ‘যারা ঘরে না বসে থেকে জীবনের ঝুঁকি নিয়ে আমাদের জন্য নিত্য প্রয়োজনীয় দ্রব্য নিয়ে দেশের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটে বেড়াচ্ছে তাদের নিয়ে এক বেলায় ইফতার করার ইচ্ছা থেকেই এ আয়োজন করেছি। আমার প্রতিষ্ঠানের দায়বদ্ধতা থেকে তাদের প্রতি কৃতজ্ঞতা ও সম্মান প্রদর্শন করে মধুখালীতে ১ হাজার শ্রমিকদের মাঝে ইফতার বিতরণ করলাম।’

এ সময় উপস্থিত ছিলেন মধুখালি পৌর মেয়র খন্দকার মোর্শেদ রহমান লিমন, উপজেলা ভাইস চেয়ারম্যান মুরাদুজ্জামান মুরাদ ও সংগীত শিল্পী খাইরুল ওয়াসি।

এছাড়াও শিবা ফাউন্ডেশন এর এক্সিকিউটিভ মেম্বার হৃদয়, তাজিন যার অবস্থান থেকে ৫০০ পরিবারের মাঝে ইদ সামগ্রী বিতরণ করে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড