• সোমবার, ১৩ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মহাসড়কে করোনার ভয় নয়, চলছে ইদের আমেজ

  সারাদেশ ডেস্ক

২৩ মে ২০২০, ১২:১৭
ঢাকা
ছবি : সংগৃহীত

ঢাকা-নারায়ণগঞ্জ, ঢাকা-সিলেট, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে প্রতিবছর ঈদের আগে ২৯ রমজানে ব্যাপক যানজট থাকলেও এবার একেবারে ফাঁকা মহাসড়কগুলো। ফাঁকা সড়কগুলোতে চলছে ইদের আমেজ। এসব সড়কে কোনো গণপরিবহন কিংবা যানবাহন না চললেও শুধুমাত্র ব্যক্তিগত গাড়িতে বাড়ি ফিরতে পারছেন সাধারণ মানুষরা।

শনিবার (২৩ মে) সকাল থেকে মহাসড়কগুলো ঘুরে প্রতিটি মহাসড়ক দেখা গেছে ফাঁকা অবস্থায়। ফাঁকা মহাসড়কের ঢাকা, নারায়ণগঞ্জের প্রবেশপথে রয়েছেন পুলিশের 'নো এন্ট্রি' চেকপোস্ট। তবে এসব পথ দিয়ে ইদ উদযাপন করতে গ্রামের বাড়ি যেতে দেওয়া হচ্ছে শুধুমাত্র ব্যক্তিগত গাড়ি ব্যবহার করা মানুষদের।

প্রতিটি মহাসড়কেই দেখা গেছে ট্রাফিক পুলিশ সদস্যদের অলস সময় পার করতে। তবে ব্যক্তিগত গাড়িতে ঢাকা নারায়ণগঞ্জ ছাড়তে দেওয়া হলেও ভাড়া করা গাড়িতে সেটি পারছেন না কেউই।

জেলা ট্রাফিক পুলিশের পরিদর্শকও মোল্লা তাসনিম হোসেন জানান, মহাসড়ক একেবারেই ফাঁকা তবে আমরা ব্যক্তিগত গাড়িতে করে বাড়িফেরা মানুষকে নির্দেশনা অনুযায়ী বাধা দিচ্ছি না। ব্যক্তিগত গাড়ি ছাড়া ভাড়া করা গাড়ি কিংবা কোনো পরিবহনে করে বাড়ি ফিরতে পারবেন না কেউ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড