• মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহীতে করোনায় পুলিশের এসআইয়ের মৃত্যু

  সারাদেশ ডেস্ক

২৩ মে ২০২০, ১১:৫৪
রাজশাহী
ছবি : সংগৃহীত

করোনা সংক্রমণ নিয়ে রাজশাহী খ্রীষ্টিয়ান মিশন হাসপাতালে চিকিৎসাধীন পুলিশের এক এস আই মারা গেছে। তার নাম মোশাররফ হোসেন (৫৭)। তিনি নওগাঁয় কর্মরত ছিলেন। মোশাররফ রাজশাহী নগরীর চন্ডিপুর এলাকায় ভাড়া থাকতেন। 

নিহত এসআইয়ের গ্রামের বাড়ি পাবনা। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস মোহাম্মদ খায়রুল আতাতুর্ক করোনায় তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

তিনি জানান, শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে পুলিশের এসআই মোশারফ খ্রীষ্টিয়ান মিশন হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হন। ভর্তির সময় তিনি জানিয়েছিলেন, পরীক্ষায় তার করোনা শনাক্ত হয়েছে। কিন্তু হাসপাতালে ভর্তির পর রাত এগারোটা দিকে মোশারফ মারা যান।

ডা. সাইফুল ফেরদৌস আরো জানান, পুলিশের এসআই মোশাররফের করোনা শনাক্তে বিষয়টি নিশ্চিত করেছেন নওগাঁ সিভিল সার্জন। তবে তার মরদেহ দাফন কাফনের ব্যাপারে বিধি অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। এ বিষয়ে পুলিশকে অবহিত করা হয়েছে।

নওগাঁর পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া জানান গত ১৮ মে থেকে এসআই মোশাররফ ছুটিতে ছিলেন। তিনি নওগাঁ রেঞ্জ রিচার্ভ ফোর্স-(আর আর এফ) শাখায় ছিলেন। তবে প্রেষণে তিনি নওগাঁ কর্মরত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড