• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনায় বাবা’র মৃত্যু, ছেলের পজিটিভ

  ময়মনসিংহ প্রতিনিধি

২৩ মে ২০২০, ১০:২১
ময়মনসিংহ
ছবি : সংগৃহীত

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলায় করোনা আক্রান্ত হয়ে আব্দুল খালেক (৬৫) নামে এক বৃদ্ধ মারা গেছেন। আর বৃদ্ধের সঙ্গে থাকা তার ছেলে আব্দুল জলিলের (৩০) নমুনা পরীক্ষা করা হলে রিপোর্ট পজিটিভ আসে।

আব্দুল খালেক ফুলবাড়িয়া উপজেলার ১ নং নাওগাঁও ইউনিয়নের কাউয়ালাড়া গ্রামের বাসিন্দা।

শুক্রবার (২২ মে) দুপুর আড়াইটার দিকে করোনা আক্রান্ত হয়ে ময়মনসিংহ এসকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃদ্ধ আব্দুল খালেক মারা যান বলে নিশ্চিত করেন ময়মনসিংহ সিভিল সার্জন ডা. এবিএম মসিউল আলম।

মৃতের ছেলে আব্দুল জলিল বলেন, ‘বাবা দীর্ঘদিন ধরে গলার ক্যান্সারে আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানে তার করোনাভাইরাস শনাক্ত হয়। পরে গত ২০ মে তিনি ময়মনসিংহ এসকে হাসপাতালে আইসোলেশনে ভর্তি হয়েছিলেন।পরে শুক্রবার (২২ মে) দুপুর আড়াইটার দিকে ময়মনসিংহ এসকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।’

এদিকে বাবা আব্দুল খালেক সঙ্গে থাকা ছেলে আব্দুল জলিলের (৩০) নমুনা পরীক্ষা করা হলে বৃহস্পতিবার (২১ মে) তার রিপোর্ট পজিটিভ আসে।

ফুলবাড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল ছিদ্দিক বলেন, ‘করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত ব্যক্তির জানাযা নামাজ কোথায় হবে এখনো কোন সিদ্ধান্ত হয়নি।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড