• শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুন্সিগঞ্জে বিক্রমপুর মানব সেবা ফাউন্ডেশনের উদ্যোগে ইদ উপহার বিতরণ

  নিজস্ব প্রতিবেদক

২৩ মে ২০২০, ১০:০৮
মুন্সিগঞ্জ
বিক্রমপুর মানব সেবা ফাউন্ডেশনের উদ্যোগে ৪’শ পরিবার ও ৪৫ মসজিদের ইমামদের মাঝে ইদ উপহার বাবদ নগদ অর্থ বিতরণ

মুন্সিগঞ্জের টংগিবাড়ী উপজেলায় বিক্রমপুর মানব সেবা ফাউন্ডেশনের উদ্যোগে করোনার প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া সাড়ে ৪’শ পরিবার ও ৪৫টি মসজিদের ইমামদের মাঝে ইদ উপহার বাবদ নগদ অর্থ বিতরণ করা হয়েছে। গতকাল শুক্রবার বিকালে উপজেলার কামারখাড়া বাজারে অবস্থিত সংগঠনের নিজস্ব কার্যালয়ে এসব পরিবারের মাঝে পাঁচশত টাকা করে বিতরণ করা হয়।

এসময় সংগঠনের সভাপতি আবু বকর সিদ্দিক হিরার সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক রিয়াদ হোসাইনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কামারখাড়া ইউপি চেয়ারম্যান ও সংগঠনের উপদেষ্টা মো.মহিউদ্দিন হালদার । এছাড়া অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সংগঠনের সম্মানিত সদস্য সাদ্দাম হোসেন রিপন, সহ-সভাপতি বিপ্লব হালদার, অর্থ সম্পাদক আ. কাদির হাওলাদার, সাংগঠনিক সম্পাদক জুবায়ের শিকদার, সদস্য রানা হোসেন, নিরব দত্ত, লুৎফর রহমান, জাহিদ হাসান, লিখন শেখ, কুলসুম আক্তার, রাশেদ শেখ,  সবুজ সরদার, শাকিল শেখ, রাকিব হাসান, মুন্না হালদার প্রমুখ।

এসময় সংগঠনের সভাপতি আবু বকর সিদ্দিক বলেন, বিক্রমপুর মানব সেবা ফাউন্ডেশন একটি অরাজনৈতিক সংগঠন । এ সংগঠন বিভিন্ন সময় অসহায় মানুষদের পাশে থেকে সেবা প্রদান করে থাকে । তার অংশ হিসেবে আজকে করোনার প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া পরিবার ও ইমামদের হাতে স্থানীয় বিত্তবানদের সহযোগিতায় ইদ উপহার তুলে দেওয়া হয়েছে। ভবিষ্যতে সকলের সহযোগিতায় অসহায় মানুষের মাঝে এই সংগঠনের মানবিক সহায়তার কার্যক্রম আরো ব্যাপক ভাবে ছড়িয়ে দিতে চাই।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড