• মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাহাড়ি এলাকায় করোনার উপসর্গ নিয়ে শ্রমিকের মৃত্যু

  বান্দরবান প্রতিনিধি

২৩ মে ২০২০, ১০:০২
বান্দরবান
ছবি : সংগৃহীত

বান্দরবানে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির নাম মো. জাহিদুল ইসলাম (৩২)। সে বেশ কয়েক বছর ধরে শহরের ক্যাচিংঘাটা এলাকায় বসবাস করতো বলে জানা গেছে। শুক্রবার (২২ মে) বিকালের দি‌কে বান্দ‌রবান সদর হাসপাতালে ক‌রোনা ভাইরাসের উপসর্গ নি‌য়ে ওই শ্রমিকের মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, শুক্রবার দূরের দি‌কে শহরের ৬ নম্বর ওয়ার্ড ক্যাচিংঘাটা এলাকা থেকে জ্বর ও ডায়রিয়া জনিত রোগে আক্রান্ত হয়ে সদর হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি হয় শ্রমিক মো. জাহিদুল ইসলাম। পরে তার শরীরে প্রাথমিকভাবে পরীক্ষা-নিরীক্ষা করলে করোনা ভাইরাস এর উপসর্গ খুঁজে পায় কর্তব্যরত চিকিৎসকরা। এ সময় করোনা ভাইরাস এর ইউনিটে তার নমুনা সংগ্রহের জন্য নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

এ বিষয়ে সদর হাসপাতালের করোনা ইউনিটের কর্তব্যরত আবাসিক মেডিকেল অফিসার ডা. প্রত্যুষ পল ত্রিপুরা বলেন, গত ৪ দিন ধরে জ্বরে ভুগছিলেন মো. জাহিদুল ইসলাম। শুক্রবার দুপুরে তাকে হাসপাতালের আনা হয়। তার শরীরে করোনা উপসর্গ পাওয়া যাওয়ায় তাকে আমরা আইসোলেশনে ভর্তি করি। পরে সেখানেই তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী বলেন, করোনার উপসর্গ নিয়ে দুপুরে সদর হাসপাতালে মারা যাওয়া ব্যক্তির বাড়ি কুড়িগ্রামে। তার লাশের ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে বান্দরবানের সিভিল সার্জন ডা. অংসুই প্রু মারমা বলেন, বান্দরবানে এ পর্যন্ত ১৭জন করোনা সনাক্ত হয়েছে। তাদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৯ জন। করোনা মোকাবেলায় আমরা যথাযথ ব্যবস্থা গ্রহণ করেছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড