• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নন্দীগ্রামে একজনের করোনা শনাক্ত, বাড়ি লকডাউন

  নন্দীগ্রাম প্রতিনিধি, বগুড়া

২৩ মে ২০২০, ০৯:৫৫
নন্দীগ্রাম
ছবি : সংগৃহীত

বগুড়ার নন্দীগ্রামে একজনের শরীরে করোনা ভাইরাস সংক্রমণ শনাক্ত হয়েছে। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ল্যাবে করোনা পরীক্ষায় ওই ব্যক্তির আক্রান্তের বিষয়টি শনাক্ত হয়।

শুক্রবার (২২মে) রাতে উপজেলা নির্বাহী অফিসার শারিমন আখতার এ তথ্য নিশ্চিত করেছেন।

আক্রান্ত ব্যক্তি ১৮ মে ঢাকা গাজীপুর থেকে নন্দীগ্রামে আসেন। এরপর তিনি নিজে ১৯ মে নন্দীগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার নমুনা জমা দেন। পরে তার নমুনা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ল্যাবে করোনা পরীক্ষা জন্য পাঠানো হয়। এরপর শুক্রবার (২২মে) তার ফলাফল পজিটিভ আসে। করোনা শনাক্তের পর ওই ব্যক্তির ভাড়া বাসা লকডাউন ঘোষণা করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার শারিমন আখতার জানান, আক্রান্ত ব্যক্তি রাজশাহীর বাসিন্দা। সে ঢাকা গাজীপুর থেকে তার স্ত্রীর কর্মস্থল নন্দীগ্রামে আসেন। আক্রান্ত ব্যক্তি তার বাসাতেই অবস্থান করছেন। সেখানে তিনি আইসোলেশনে আছেন। তিনি আরও জানান, তার ভাড়া বাসাটি লকডাউন করা হয়েছে। এবং উপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে তাকে দেখভাল করা হচ্ছে। পরবর্তী সিদ্ধান্ত পর্যন্ত রোগী বাসাতেই থাকবেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড