• শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেরি ঘাটে বাড়ছে ছোট গাড়ির চাপ

  সারাদেশ ডেস্ক

২২ মে ২০২০, ২৩:৩৯
করোনা
ছবি : সংগৃহীত

ঈদ ঘনিয়ে আসায় দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ জেলার ঘরমুখো মানুষ ও ব্যক্তিগত গাড়ির চাপ পড়েছে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ছোট গাড়ির সারি ফেরি ঘাটে বাড়ছে। 

শুক্রবার (২২ মে) বিকেল ৪টার দিকে পাটুরিয়া ৩, ৪ নম্বর পল্টুনে ব্যক্তিগত গাড়ি, মোটরসাইকেলসহ কিছু সংখ্যক পণ্যবোঝাই ট্রাক পার হবার জন্য লাইনে অপেক্ষমান রয়েছে এমন চিত্র দেখা যায়।

যশোরগামী হায়েজের চালক আরিফ বলেন, বেলা ১১টার দিকে টেলিভিশনে নিউজ দেখে পাটুরিয়া ঘাটের উদ্দেশ্যে রওনা হয়েছি। রাস্তায় কোনো গাড়ির চাপ নেই। যে কারণে অনেক দ্রুত সময়ের মধ্যে ঘাটে এসে পৌঁছেছি আর এখন ফেরিতে উঠার অপেক্ষায় আছি। 

ফরিদপুরমুখী প্রাইভেটকার (প্রিমিও) গাড়ির যাত্রী সাইফুল খান বলেন, ঈদের মধ্যে বাড়ি যেতে না পারলে বাবা-মায়ের সঙ্গে আনন্দটুকু শেয়ার করতে না পারলে অপূর্ণতা থেকে যায়, তাই যাওয়া। 

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি) আরিচা সেক্টরের ডিজিএম জিল্লুর রহমান বলেন, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে পাটুরিয়া ঘাটে ছোট গাড়ির চাপ পড়েছে। ঢাকা থেকে দুপুরের পর থেকেই ছোট গাড়ির চাপ বাড়তে শুরু করেছে। বর্তমানে ৩, ৪ নম্বর পল্টুন দিয়ে ছোট গাড়ি পাড় হচ্ছে। এছাড়া ১৫টি ফেরির মধ্যে নয়টি ফেরি দিয়ে যানবাহন ও যাত্রী পার করা হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড